ঠাকুরগাঁও জেলা পরিষদের পক্ষ থেকে পুলিশ সুপারকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার

প্রকাশ: ২০২১-০৮-০২ ০৯:৫৮:০৭ 194 Views

Spread the love

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে করোনার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে জেলা পরিষদ।
সোমবার (০২ আগস্ট) দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর পক্ষ থেকে এসব উপহার সামগ্রী পুলিশ সুপারের হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গুলো তুলে দেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে- মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, জীবানুনাশক সাবান।
এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামীম, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, জেলা পরিষদের অফিস সহকারী চপন কুমার সরকার, অফিস সহকারী নাজমুল হক ও সাংবাদিক নুর আলম।
জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন বলেন, করোনার এই কঠিন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছে পুলিশ বাহিনী। অনেক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন ও মারাও গেছেন। এই দুঃসময়ে পুলিশ বাহিনীর পাশে থাকতে পেরে ভালো লাগছে। ভবিষ্যতেও পুলিশ বাহিনীর পাশে জেলা পরিষদ থাকবে।
করোনার এই ক্রান্তিগ্ন সময়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়ায় জেলা পরিষদের চেয়ারম্যানসহ অন্যদের ধন্যবাদ জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। করোনা ভাইরাস মোকাবেলায় ঠাকুরগাঁওবাসীর সহযোগিতা কামনার পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে অনুরোধ করেন পুলিশ সুপার।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com