আনোয়ারায় বজ্রপাতে ২ রাজমিস্ত্রির মৃত্যু

প্রকাশ: ২০২১-০৫-২৪ ০৭:১৪:৩৭ 101 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বজ্রপাতে একই স্থানে দুই রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। রবিবার রাতে উপজেলার বটতলী ইউনিয়নের পশ্চিম বরৈয়া গ্রামের বারৈয়ার ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বটতলী ইউনিয়নের পশ্চিম বরৈয়া গ্রামের মৃত অছি মিয়ার ছেলে মো.ইলিয়াছ (৪৫) ও একই এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে আবুল কাসেম (৪৩)।

স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় পাশর্^বর্তী গহিরা গ্রামের বার আউলিয়া এলাকা থেকে দালানের কাজ শেষে বাড়ি ফেরার পথে বারৈয়ার ঘোনা এলাকায় বজ্রপাতে দুজনের মৃত্যু হয়। রাত দেড়টার দিকে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত মো. ইলিয়াছের ছেলে সুমন বলেন, রবিবার সন্ধ্যায় বাবা বাড়ি ফেরার সময় পথিমধ্যে আমি বাবাকে দেখে লুকিয়ে যায়। কারণ ওই সময় বাবা আমাকে দেখলে বকাবকি করবেন। তখন মেঘাচ্ছন্ন আকাশে প্রচণ্ড বজ্রপাত হচ্ছিল। রাতে বাড়ি ফিরে দেখি বাবা ঘরে আসেননি। সঙ্গে সঙ্গে বাবাকে খুঁজতে বের হলে বাড়ির পশ্চিম পাশে বারৈয়া ঘোনার বিলে বাবাসহ দুজনের লাশ পড়ে থাকতে দেখি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com