বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পাশে দাঁড়িয়েছেন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ও পজেটিভ থিংকার্স

প্রকাশ: ২০২১-০৫-১০ ১৩:২৫:১২ 162 Views

Spread the love

ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ও পজেটিভ থিংকার্স সামাজিক সংগঠনের আয়োজনে আজ বিদ্যানন্দ মা ও শিশু হাসপাতাল (চট্টগ্রাম শাখা) ডাক্তার, নার্স, রোগী ও স্বেচ্ছাসেবক সহ রোজাদার সকল ব্যক্তিদের জন্য ইফতারের আয়োজন করেছেন।

অনুষ্ঠানে অতিথি উপস্থিত ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বাংলাদেশ ও সাবেক সফল জেলা পিপি অ্যাডভোকেট আবুল হাশেম, আরও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)  বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)।

সংগঠন থেকে উপস্থিত ছিলেন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায়, চট্টগ্রাম বিভাগের সহ-সভাপতি ব্যারিস্টার এস এম আবিদ, পজেটিভ থিংকার্স এর প্রতিষ্ঠাতা জিকু চৌধুরী, যাত্রী ছাউনির প্রতিষ্ঠাতা ফরহাদ জিসান, ভয়েস অফ চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সাব্বির চৌধুরি, তইয়ব হোসেন অনিক ও রবিন হালদার।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট আবুল হাশেম বলেছেন, রমজান মাস হচ্ছে সাধনার মাস, মানুষকে নিজ নিজ জায়গা থেকে সাধনা করতে হবে, মানুষকে সাহায্য করা সেটিও এক ধরনের সাধনা। মানুষকে সাহায্য করতে হবে, একে অপরের পাশে থাকতে হবে তাহলে আমরা সুন্দর মনুষ্যত্ব সৃষ্টি করতে পারব।

উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক বলেছেন, যুবকরা একত্রিত হয়ে মানুষকে যেভাবে সহযোগিতা করছেন, আজকের অনুষ্ঠান টি একটি দৃষ্টান্ত রূপ, যুবদের ভালো মানুষ হয়ে গড়ে উঠতে হবে, দেশের মানুষের সেবা করতে হবে, দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে নতুন নতুন চিন্তাভাবনার মাধ্যমে, যুবরাই পারবে দেশকে পরিবর্তন করতে।

ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায় বলেছেন, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন পুরো রমজান মাস ব্যাপী দেশের বিভিন্ন জেলায় হাজারো মানুষের ইফতারের আয়োজন করেছেন এবং এ কর্মসূচি আমরা প্রতিবছরই অব্যাহত রাখব।

তিনি আরও বলেন সামর্থ্যবান ব্যক্তিরা সকলেই যদি নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসেন তাহলে বাংলাদেশে কেউ আর অনাহারে থাকবেন না।

পজেটিভ থিংকার্স এর প্রতিষ্ঠাতা জিকু চৌধুরী বলেছেন, আমরা চেষ্টা করি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সে প্রচেষ্টা থেকেই আমরা আমাদের কার্যক্রম করে আসছি।

ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সহ-সভাপতি ব্যারিস্টার এস এম আবিদ বলেছেন, সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা আমাদের কার্যক্রম অব্যাহত রাখব।

 



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com