হারিয়ে যাওয়া শিশু কে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ

প্রকাশ: ২০২০-০৬-১৮ ০৯:৫৩:০৫ 134 Views

নারায়ণগঞ্জ বন্দরে হারিয়ে যাওয়া শিশু রজুফা(১০ কে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।শিশু কন্যাকে ফিরে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন বাবা-মা।কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানান পুলিশকে।

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে বন্দর থানার শিশু ও প্রতিবন্ধী ডেক্সে অফিসার ইনচার্জ (ওসি)মোঃ রফিকুল ইসলামের উপস্থিতিতে শিশু রজুফা কে তার বাবা মো; রুবেল মিয়ার আছে বুঝিয়ে দেওয়া হয়।এসময় উদ্ধারকারী অফিসার এসআই গোপাল চন্দ্র,ডিউটি অফিসার এএসআই কারিনা উপস্থিত ছিলেন।
৩ আগে হারিয়ে যাওয়া শিশু রজুফাকে ফিরে পেয়ে আবেগাপ্লুত কণ্ঠে বাবা রুবেল জানান,১৬ জুন সকালে বাসা থেকে বেড় হয়ে নিখোঁজ হয় ২য় শ্রেণির শিক্ষার্থী রজুফা।আত্মীয় স্বজনের বাড়ী সহ বিভিন্ন জায়গায় খোঁজ করেন।কিন্তু কোথাও মেয়ের সন্ধান করতে না পেরে থানায় একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেন রিক্সা চালক বাবা রুবেল।

হারিয়ে যাওয়া শিশু রজুফাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে ভালো লাগছে উল্লেখ করে ওসি রফিকুল ইসলাম বলেন, শিশুর বাবা রুবেল জিডি করার সঙ্গে সঙ্গে ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।শিশুটিকে উদ্ধারের জন্য সারাদেশে বেতার বার্তা প্রেরণ সহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে পুলিশ।এসআই গোপাল চন্দ্র সরকার ঢাকা শ্যামপুর থানা পুলিশের সহায়তায় শিশু রজুফা কে উদ্ধার করেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com