সাংবাদিক শাবান মাহমুদের রোগ মুক্তিকামনায় মসজিদে দোয়া

প্রকাশ: ২০২০-০৬-১৮ ০৪:১৯:০২ 134 Views

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে’র) মহাসচিব ও বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি দেশবরন্য সাংবাদিক নেতা আলহাজ্ব শাবান মাহমুদ ও তার সহধর্মিনীর আশু রোগমুক্তি কামনায় মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

বুধবার( ১৭ জুন) সাংবাদিক ইসমাইল হোসেন টিটুর উদ্যোগে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা ডাগ্গাতলী বাজারের শৈলখালী জামে মসজিদে বাদ আছর মিলাদ ও দোয়া আয়োজন করা হয়। এ সময় দোয়া মোনাজাত করেন মাও মোঃ খলিলুর রহমান খতিব।
এসময় উপস্থিত ছিলেন ১নং উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের জয়েন্ট সেক্রেটারি মোঃ আবুল কাশেম, কালিকাপুর সূর্যোদয় সংঘের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আরিফ বেপারীসহ আরোও অনেক।

সাংবাদিক ইসমাইল হোসেন টিটু বলেন, আমার অভিভাবক, গুণী এই সাংবাদিক নেতা দেশবাসীর কাছে তার পরিবারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। আপনারা সবাই তার ও পরিবারের আশু রোগ মুক্তিকামনায় জন্য দোয়া করবেন।

চলমান মহামারী দুর্যোগকালীন এই সময়ে বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ প্রতিনিয়ত বিভিন্ন গণমাধ্যম ও সাংবাদিক সংগঠনকে আর্থিক অনুদানসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করে আসছেন।

গত সোমবার শাবান মাহমুদ তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ তথ্য নিশ্চিত করেন। তিনি ও তার সহধর্মিণী
করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক শাবান মাহমুদ এর ছোট ভাই ডা: তুষারের তত্ত্বাবধানে বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com