বিবিসি রেডিওর সম্পাদক অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি

প্রকাশ: ২০১৮-১১-২৫ ০৬:৪৯:২৮ 707 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক : 

রূপালি পর্দা রেখে কিছুদিন গণমাধ্যমে কাজ করবেন অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বিবিসি রেডিও ফোরের অতিথি সম্পাদকের দায়িত্ব নিচ্ছেন তিনি।

বিবিসির রেডিও ও সংগীত বিভাগের পরিচালক বব শেনান জানান, বড়দিন উপলক্ষে শুরু হচ্ছে বিবিসি রেডিওর উৎসব সূচি। এরই অংশ হিসেবে জোলিকে বসানো হচ্ছে সম্পাদকের চেয়ারে। রেডিও ফোরের ‘টুডে’ অনুষ্ঠানটি সম্পাদনা করবেন ৪৩ বছর বয়সী এই তারকা।

জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার বিশেষ দূত জোলি আগামী ২৮ ডিসেম্বর থেকে নতুন কাজে যোগ দেবেন। এতে শরণার্থী ও বিভিন্ন সংঘাতে বেঁচে থাকা মানুষজনকে আমন্ত্রণ জানাবেন তিনি। বিশ্বব্যাপী উদ্বাস্তু সংকট ও যুদ্ধাঞ্চলে নারীদের বিরুদ্ধে সহিংসতার সমাধান নিয়ে আলোচনা হবে তার সঞ্চালনায়।জোলির একজন মুখপাত্র জানান, ইতোমধ্যে হলিউডের এই অভিনেত্রী-নির্মাতা প্রস্তুতি পর্ব শুরু করেছেন। ‘টুডে’ অনুষ্ঠানের কর্মীদের সঙ্গে নিয়মিত আলোচনা চলছে তার।

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত জোলি। বর্তমান বিশ্বের গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে বাস্তব সমাধান খুঁজতে বিবিসির দক্ষতা ও বৈশ্বিক নেটওয়ার্ককে কাজে লাগানোর সুযোগ পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।
বড়দিনকে সামনে রেখে ২২ ডিসেম্বর থেকে শুরু হবে বিবিসি রেডিওর উৎসব। চলবে ১ জানুয়ারি অবধি। তারকাদের মধ্যে টেক দ্যাট ব্যান্ডের সদস্যরা ২৫ ডিসেম্বর সম্পাদনা করবেন রেডিও টু। ওইদিন ব্যান্ডের ৩০তম বর্ষপূর্তি উপলক্ষে থাকবে দুই ঘণ্টার অনুষ্ঠান।

এদিকে ‌‘দ্য ওয়ান অ্যান্ড অনলি ইভান’ ছবিতে হাতির চরিত্রে কণ্ঠ দিচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি। তার হাতে আরও আছে ‘মেলফিসেন্ট টু’ (২০২০) ও ‘কাম অ্যাওয়ে’ ছবি।

সূত্র: বিবিসি

 

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com