লোহাগাড়ার কলাউজান বাংলাবাজারের কৃতি সন্তান আবু ছিদ্দিকের মাওলানা ভাসানী পদক ২০১৮ অর্জন।

প্রকাশ: ২০১৮-১১-২৫ ০৪:৩০:২৬ 422 Views

Spread the love
শিহাব,লোহাগাড়া,চট্টগ্রাম প্রতিনিধিঃ
ছাত্র সংগঠক ও তরুণ সমাজসেবক হিসেবে “মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী সম্মননা পদক-২০১৮” পেলেন চট্টগ্রামের লোহাগাড়া কলাউজান বাংলাবাজারের কৃতি সন্তান এম এ ছিদ্দিক।
গত ২৩ নভেম্বর বিকেল ৫ টায় ঢাকাস্থ সেগুনবাগিচায় প্রফেসর আক্তার ইমাম অডিটরিয়ামে মাওলানা আব্দুল হামিদ খান ভাষাণীর ৪২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এম এ ছিদ্দিক-কে এই সম্মননা প্রদান করা হয়।
সম্মাননা প্রদান করেন “স্বাধীনতা সংসদ” নামের ন্যাশনাল সংগঠন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরমাণু বিজ্ঞানী ও জাতীয় একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক ড. মোঃ জসিম উদ্দিন আহমেদ। বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি’র সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আব্দুল মুতালিব সরকার। সভাপতি ছিলেন ৭১ মিডিয়া”র চেয়ারম্যান জাফর আহমেদ জয়।
এ বছর ছাত্র সংগঠক ও তরুণ সমাজসেবক হিসেবে লোহাগাড়া ছাত্র সমিতি-চট্টগ্রাম’র প্রতিষ্ঠাতা ও লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র সভাপতি এম এ ছিদ্দিক-কে “মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী সম্মননা পদক”-২০১৮ পেয়েছেন।
এ ছাড়া দেশের বিভিন্ন এলাকায় মানুষের কল্যাণে নিয়োজিত ব্যক্তিদের বাছাই করে উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে পদক প্রদান করেন৷
উল্লেখ্য, এম এ ছিদ্দিক উক্ত “মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী সম্মননা পদক”-২০১৮ লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পরিবারকে  উৎসর্গ করেন। তিনি জানান, এই সম্মাননা লোহাগাড়া তারুণ ঐক্য ফোরাম মাটি ও মানুষের জন্য কাজ করায় অর্জন করা সম্ভব হয়েছে। আগামীতেও এই চেষ্টা অব্যাহত রাখার জন্য সবার সার্বিক সহযোগিতা ও পরামর্শ চেয়েছেন৷

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com