রাজধানী ফাঁকা থাকলেও ভীড় বাড়ছে মফস্বলে

প্রকাশ: ২০২০-০৫-২৬ ০৬:৩৫:৪৭ 338 Views

করোনা আতঙ্কে ঈদের দ্বিতীয় দিনেও রাজধানীর সড়ক প্রায় ফাঁকা। বাইরে বের হয়নি বেশিরভাগ মানুষ। আর বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকায় নেই চিরচেনা আমেজ। তবে উল্টো চিত্র জেলা শহর ও মফস্বলে। নানা অজুহাতে ঘর থেকে বের হচ্ছেন অনেকেই।
সকাল থেকেই রাজধানীর সড়কে খুব একটা যানবাহন নেই। যারা বেরিয়েছেন, তাদের বেশিরভাগই কোনো না কোনো কাজে বেরিয়েছেন। যাত্রী না থাকায় বিপাকে সড়কে বের হওয়া রিকশা ও সিএনজি চালকরা।
রাজধানীর হাতিরঝিল, শাহবাগ, টিএসসি, সংসদভবনসহ বিভিন্ন স্পষ্টে খুব একটা লোকজন দেখা যায়নি। নগরবাসী বলছেন, করোনা পরিস্থিতিতে পরিবার-পরিজনের সাথে সময় কাটাতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন।
সকাল থেকে বিভিন্ন জেলা শহর ও গ্রামের সড়কে যানবাহনের সংখ্যা ছিল কম। তবে, ঈদ উদযাপনে করতে অনেককেই তাদের প্রিয়জনদের সাথে নিয়ে ঘুরতে বেরিয়েছেন। শারীরিক দূরত্বের নির্দেশনাও মানছেন না বেশিরভাগ মানুষ। স্বাস্থ্যসুরক্ষার ব্যাপারেও উদাসীনতা লক্ষ্য করা গেছে। এদিকে ঢিলেঢালাভাবে দায়িত্ব পালন করছে প্রশাসন।
ঠিক উল্টো চিত্র কক্সবাজার সমুদ্র সৈকতসহ পর্যটন ও বিনোদন কেন্দ্রগুলোতে। করোনা প্রতিরোধে বন্ধ রাখা হয়েছে সব কিছু। পর্যটন এলাকায় কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com