১০ হাজার মানুষকে আইনমন্ত্রীর ‘ঈদ উপহার’

প্রকাশ: ২০২০-০৫-১৬ ০৬:৫৯:২০ 89 Views

ব্যক্তিগত টাকায় নিজ সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলার ১০ হাজার মানুষকে ‘ঈদ উপহার’ হিসেবে কাপড় দিচ্ছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।
শনিবার (১৬ মে) উপজেলার বায়েক ইউনিয়ন ও বিনা উটি ইউনিয়নে তা বিতরণ করা হচ্ছে।
এর আগে শুক্রবার কসবা উপজেলার কসবা পশ্চিম ইউনিয়নে এ ‘ঈদ উপহার’ বিতরণের কাজ শুরু করা হয় বলে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
আইনমন্ত্রীর পক্ষে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব ‘ঈদ উপহার’ বিতরণ করছেন।
ঈদ উপলক্ষে মন্ত্রী ব্যক্তিগত টাকায় শাড়ি, লুঙ্গিসহ অন্যান্য পোশাক বিতরণ করছেন। কসবা ও আখাউড়ার ১০ হাজার মানুষ এ উপহার পাবেন। প্রায় ৪১ লাখ টাকা ব্যয়ে এসব পোশাক ইতোমধ্যেই কেনা হয়েছে। কসবা উপজেলায় ২৪ লাখ ৬০ হাজার টাকার এবং আখাউড়া উপজেলায় ১৬ লাখ ৪০ হাজার টাকার পোশাক বিতরণ করা হবে।
করোনা পরিস্থিতিতে শুরু থেকেই নিজ এলাকার কর্মহীন ও অভাবগ্রস্ত মানুষের পাশে আছেন আইনমন্ত্রী। ইতোমধ্যেই তিনি ব্যক্তিগত টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এছাড়া সরকারিভাবেও যথেষ্ট পরিমাণে খাদ্যসহায়তা বরাদ্দ করিয়েছেন। ব্যক্তিগত অর্থায়নে তিনি সবজি বীজ দিয়েছেন কৃষকদের। আইনমন্ত্রীর কাছে ফোন করলে কিংবা ম্যাসেজ পাঠালেও খাদ্য সহায়তা পাওয়া যায়।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com