দৈনিক ইনফো বাংলার স্টাফ রির্পোটার রেজাউল করিম ফারুক আর নেই

প্রকাশ: ২০২০-০৫-১০ ০৮:২৪:২৭ 136 Views

শোক সংবাদ !!!

দৈনিক ইনফো বাংলার স্টাফ রির্পোটার রেজাউল করিম ফারুক সংবাদ সংগ্রহের কাজে যাওয়ার সময় আজ দুপুর ২টায় ডবলমুরিং ঈদগাঁও কাঁচা রাস্তার মাথায় সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন) তার অকাল মৃত্যুতে গনমাধ্যম কর্মী ও বিভিন্ন সাংবাদিক সংগঠন শোক প্রকাশ করেছেন। এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

দৈনিক ইনফো বাংলার স্টাফ রির্পোটার রেজাউল করিম ফারুক ও (এস টিভি, অনলাইন ) এর সম্পাদক শহিদুল ইসলাম,( বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন) মোটরসাইকেল যোগে সংবাদ সংগ্রহ করতে যাওয়ার সময় মোটরসাইকেল টার্ণিং নিতে গেলে পিছন থেকে একটি ঘাতক ট্রাক আঘাত করে, আঘাতের সাথে সাথে পড়ে যায় রেজাউল করিম ফারুক, এবং ঘাতক ট্রাকটি তাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। (ঘাতক ট্রাক ও ড্রাইভার আটক আছে) সড়ক দুর্ঘটনায় তার অকাল মৃত্যুতে সকল গনমাধ্যম কর্মীরা শোক প্রকাশ করেছেন।
করোনা ভাইরাসের প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহের কাজে ব্যস্ত ছিলেন রেজাউল করিম ফারুক। সংবাদ সংগ্রহ করতে যেয়ে নিজেই সংবাদের শিরোনাম হতে হলো এই তরুণ সাংবাদিক এর। একদিকে করোনা মহামারী অন্যদিকে রোডে নিরাপত্তাহীনতা জন জীবন হয়ে উঠেছে দুর্বিসহ।
দৈন্য কষ্ট ও অর্থ কষ্টের ভিতর দিন কাটাচ্ছিল এই সাংবাদিক। তার স্ত্রী ও সন্তানের ভবিষ্যতে নেমে এসেছে এক চরম দুর্দিন। সাংবাদিক সংগঠন ও সমাজের বিত্তবানদের তার অসহায় পরিবারের পাশে এসে দাড়ানোর আহ্বান করেছেন অনেকেই।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com