করোনা ভাইরাসের দূর্যোগময় মূহুর্তে ১৫০০অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মতিউর রহমান সিকদার টুটুল

প্রকাশ: ২০২০-০৫-০২ ১৩:১২:০১ 354 Views

মোঃআখতারুজ্জামান রুবেলঃ

চট্রগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভূজপুর ইউনিয়ন ও নারায়নহাট ইউনিয়নে মোহাম্মদ নগর চা বাগানের সত্ত্বাধিকারী ও আধুনিক ভূজপুর বিনির্মানের স্বপ্নদ্রষ্টা আলহাজ্ব মোঃ মতিউর রহমান সিকদার টুটুল নিজ অর্থায়নে মরহুমা হাজী জুজিয়া বেগম ফাউন্ডেশন কর্তৃক ১হাজার ৫শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।দুঃসময়ে অসহায় ও কর্মসংস্থানহীন মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন সময়ের এই সাহসী যোদ্ধা।
বিশ্ব মহামারী প্রাণঘাতি এ নোবেল করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় গৃহবন্দি হতদরিদ্র অসহায় দিনমজুরদের দুয়ারে দুয়ারে এসব খাদ্য বিতরণ ও পৌঁছে দেন। সাবেক এই ছাত্রলীগ নেতা তাঁর এলাকাসহ দুই ইউনিয়নে ১৫০০ পরিবারে এসব ত্রাণ বিতরন করেন। এসময় তিনি বলেন, বিশ্ব এ দুর্যোগে হতদরিদ্র অসহায়দের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত।
শুধু খাদ্য সামগ্রী বিতরণে সীমাবদ্ধ নয় মরহুমা হাজী জুজিয়া বেগম ফাউন্ডেশন,বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরন,প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা,বিনামূল্য সেলাই মেশিন প্রশিক্ষনকেন্দ্র,স্কুল-মাদ্রাসা সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন ও শিক্ষাক্ষেত্রে সহযোগিতা করে প্রশংসা কুঁড়িয়েছেন আলহাজ্ব মতিউর রহমান সিকদার টুটুল।এক প্রশ্নের জবাবে কর্ণফুলী সংবাদ কে তিনি বলেন আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা মানুষ ও মানবতার জন্য।
খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে সহয়তা করেছেন জিলানী একতা সংঘ ও মুহাম্মদ নগর পরিবার।এসময় জিলানী একতা সংঘের মোঃ ইয়ারুন,আরমান সিকদার,হালিম,ইমন সিকদার,মাছুম,করিম সিকদার, আরমান,সাইমন,সাকিব,শহিদ, আকবর সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com