বগুড়ার সড়কে মানুষের উপচে পড়া ভিড়, যানজটও!

প্রকাশ: ২০২০-০৪-২১ ০৯:৪৭:০১ 126 Views

মঙ্গলবার সকাল থেকেই বগুড়া শহরের বিভিন্ন সড়কে ছিলো যানবাহন আর মানুষের উপচে পড়া ভিড়। যানবাহনের চাপে কোনো কোনো সড়কে যানজটের দৃশ্যও দেখা গেছে। সড়কে এমন চিত্র দেখে বোঝার উপায় নেই, কোভিড নাইনটিনের সংক্রমণ প্রতিরোধে সরকারি ছুটি চলছে দেশে।
সকাল ৬টার পর থেকেই শহরের রাজাবাজারকে ঘিরে বাড়তে থাকে মানুষের সমাগম। বেলা যতো বেড়েছে, ততো বেড়েছে মানুষের স্রোত। বাজারের পাশাপাশি সকাল ৯টার পর থেকে শহরের বিভিন্ন ব্যাংকের শাখাকে কেন্দ্র করে বাড়তে থাকে মানুষের ভিড়। ব্যাংকগুলোর বেশিরভাগ শাখা বন্ধ থাকায়, খোলা থাকা শাখাগুলোর সামনে দীর্ঘ লাইনে অপেক্ষা করতে দেখা গেছে গ্রাহকদের। এসব লাইনে সামাজিক দূরত্ব নিশ্চিতের বিষয়টিও ছিলো অনুপস্থিত।
সময় গড়ানোর সঙ্গে শহরের বিভিন্ন সড়কে এভাবেই বেড়েছে মানুষের সমাগম। সেই সঙ্গে রিকশা-অটোরিকশা আর ব্যক্তিগত পরিবহণের ভিড় ছিলো স্বাভাবিক দিনের মতো। এসব যানবাহনের কারণে শহরের বড়গোলা, সান্তাহার রোড ও দত্তবাড়ী মোড়সহ বিভিন্ন পয়েন্টে দফায় যানজটের দৃশ্যও দেখা গেছে।
বগুড়ায় মঙ্গলবার পর্যন্ত করোনাভাইরাস কোভিড নাইনটিনে আক্রান্ত হয়েছেন তিন জন আর মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও তিন জন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com