এই লড়াই আমাদের সকলের বাঁচার লড়াই: কাদের

প্রকাশ: ২০২০-০৪-১৭ ০৯:৩৬:৫৭ 134 Views

করোনার ভাইরাসের এই দুর্যোগে জাতি হিসেবে বিভক্তি কোনোভাবেই কাম্য নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিভাজনের পরিণতির কারণে ভাইরাসের মোকাবেলা করা ভয়ংকর হবে বলেও জানান তিনি।
শুক্রবার (১৭ এপ্রিল) নিজ সরকারি ভবনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মনে রাখতে হবে এই লড়াই আমাদের সকলের বাঁচার লড়াই। এ লড়াইয়ে নিজে বাঁচতে হবে এবং অপরকেও বাঁচাতে হবে। পরস্পর পরস্পরকে সুরক্ষা না দিলে আমাদের নিজেদের সুরক্ষায় হুমকির মুখে পড়বে। আমরা যদি স্বাস্থ্যবিধি মেনে চলি এবং ঘরে থাকি ইনশাল্লাহ জয় আমাদের হবেই।

এছাড়া ত্রাণ নিয়ে ওবায়দুল কাদের বলেন, ত্রাণ বিতরণে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবে না। এ বিষয়তে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থান ব্যক্ত করেছেন।
কাদের আরো বলেন, যারা ফ্রন্টলাইনে থেকে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছে, চিকিৎসক নার্স স্বাস্থ্যকর্মী প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা সেনাবাহিনী র‍্যাব ও গণমাধ্যমর সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, এছাড়া সিলেটের চিকিৎসক মঈনের অকাল মৃত্যুতে আমি শোকাহত। এদিকে ডা. মঈনের মৃত্যু নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাকে জানাতে চাই বিশ্বের ২১০ টি দেশ করোনায় আক্রান্ত। এখানে ধনী গরিব কাউকে ছাড় দিচ্ছে না। সেক্ষেত্রে দেশের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলা অবান্তর।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com