ন্যাশনাল এনভায়রণমেন্ট এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সাজ্জাদ আহমেদ সাদ্দাম এর উদ্যেগে ১০০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন

প্রকাশ: ২০২০-০৪-১৬ ১০:১৮:১৭ 455 Views

সালাহ ঊদ্দীন কাদের, চট্টগ্রামঃ

রাতের আধাঁরে অনাহারের মুখে খাবার তুলে দিলেন ন্যাশনাল এনভায়রণমেন্ট এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সাজ্জাদ আহমেদ সাদ্দাম ও তাঁহার পিতা আলহাজ্ব বশির আহমেদ ।
করোনা ভাইরাসের কারণে লকডাউনের রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী ঘরে থাকার কারণে খেটে খাওয়া ও মধ্যবিত্ত পরিবারের আয়ের উৎস বন্ধ থাকার কারণ চিন্তা করে ১শত পরিবারের মাঝে সাজ্জাদ আহমেদ সাদ্দাম ও তাঁহার পিতা আলহাজ্ব বশির আহমেদ রাতের আধাঁরে অনাহারের মুখে খাবার তুলে দিয়ে এক দৃষ্টান্ত স্থাপন করেন ।সমাজ সেবক ও রাজনীতিবিদ এবং ন্যাশনাল এনভায়রণমেন্ট এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সাজ্জাদ আহমেদ সাদ্দাম চ্যানেল কর্ণফুলীর একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন আল্লাহ আজ আমাকে যদি কোটি টাকার সম্পদ দান করত তাহলে আমি দেশের মানুষের ক্লান্তিলগ্নে সব সম্পদ খেটে খাওয়া মানুষ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে বিলিয়ে দিতাম। তিনি আরও বলেন আমার এখন আগের মতো ব্যবসা বাণিজ্য না থাকায় সামান্যতম খাদ্য সামগ্রী বিতরণ করলাম তার মধ্যে উল্লেখযোগ্য হলো প্রতিটি পরিবারের জন্য তিন কেজি চাউল ,তিন কেজি আলু ,এক কেজি পিঁয়াজ , এক কেজি চিড়া, এক কেজি চিনি, এক কেজি ছোলা এবং এক কেজি সয়াবিন তেল । তার কাছ থেকে আরও জানতে চাওয়া হলে তিনি বলেন আমি কোন জাতি ,ধর্ম,বর্ণ ,চিন্তা করিনি,সকলকে সমানভাবে বিতরণর করেছি। আমি আশায় আছি পবিত্র মাহে রমজানে লকডাউন খোলা হলে ব্যবসার পরিবেশ সৃষ্টি হলে আরেক দফা ত্রাণ সামগ্রী বিতরণ করব।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com