শাকিবের সঙ্গে পর্দা কাঁপাবেন কে?

প্রকাশ: ২০১৮-১০-১৩ ১৯:০৭:০৪ 1265 Views

Spread the love

আসছে ঈদ উৎসবে মুক্তি পাচ্ছে ঢালিউড তারকা শাকিব খানের একাধিক ছবি। এর মধ্যে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও সুপার হিরো’র মুক্তি প্রায় নিশ্চিত। অন্যদিকে শঙ্কায় থাকলেও মুক্তির অপেক্ষায় আছে ‘পাংকু জামাই’। এছাড়াও ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিবের আলোচিত ছবি ‘চালবাজ’। কিন্তু নীতিমালার কারণে কলকাতার একক তত্ত্বাবধানে নির্মিত সিনেমাটি আর মুক্তি পাচ্ছে না।

তবে সবকিছুকে ছাপিয়ে আলোচনা চলছে দেশীয় সিনেমা নিয়েই। যেখানে শাকিবকে নিয়ে অপু-বুবলীর লড়াইয়ের ইঙ্গিতও পাওয়া যাচ্ছে। কারণ ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’তে অভিনয় করেছেন বুবলী। অন্যদিকে ‘পাংকু জামাই’-তে সাবেক স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে দেখা যাবে শাকিবকে। যদিও পাংকু জামাইর মুক্তি নিয়ে কিছুটা শঙ্কা আছে। সেই শঙ্কা দূর হলে এবারের ঈদে বড় পর্দায় শাকিবকে নিয়ে দুই নায়িকার লড়াই দেখা যাবে।

‘পাংকু জামাই’ ছবির প্রযোজক মোজাম্মেল হক বলেন, ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শন হয়েছে। বোর্ডের মেম্বাররা ছবিটি নিয়ে অনেক প্রশংসা করেছেন। দু-একদিনের মধ্যে ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে যাবে। আমরা এই ঈদে ছবিটি মুক্তি দেবো। সেটার প্রস্তুতি নিচ্ছি।

এই প্রযোজক আরো বলেন, ‘আমরা ছবিটি অনেক কষ্ট করে শেষ করেছি। শাকিব খানকে পেলে অপু বিশ্বাসকে পাচ্ছিলাম না, তারপরও আমরা কাজটি শেষ করে মুক্তি দিতে পারছি। আশা করি, এই ঈদেও দর্শক শাকিব-অপুর ছবিটি পছন্দ করবে।’

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির প্রযোজক সেলিম খান বলেন, ‘আমরা ছবিটি নিয়ে ঈদে আসছি। সব ধরনের প্রস্তুতি সম্পন্ন। আমরা সর্বাধিক সিনেমা হলে ছবিটি মুক্তি দিতে চাই। ভিন্নধর্মী এই ছবিটি দর্শক পছন্দ করবেন।’

প্রদর্শক সমিতির নেতা মিয়া আলাউদ্দিন বলেন, ‘আমরা চাই ঈদে একাধিক শিল্পীর ছবি আসুক। এতে করে দর্শক একটু ভিন্নতা পায়। এই ঈদে শাকিব খানেক সঙ্গে নিয়ে অপু ও বুবলী দুজনের ছবি এলে দর্শক ভিন্নতা পাবে।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com