রাউজানে সড়ক দূর্ঘটনায় একজন নিহত

প্রকাশ: ২০২০-০৩-১২ ১৪:০৪:৩১ 158 Views

ইসমাঈল হোসেন ইমন রাউজান প্রতিনিধি

রাউজানে সড়ক দূর্ঘটনায় বাবু নামের এক প্রবাসী নিহত হয়েছে।

জানা যায়, রাউজানের হলদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হযরত এয়াছিনশাহ সড়কের আমজাদ আলী মাস্টার বাড়ী কবরস্থান সংলগ্ন সড়কে চাঁদের গাড়ি-মোটর সাইকেল সংঘর্ষে প্রবাসী বাবর প্রকাশ বাবু নিহত ও একজনআহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ দুর্ঘটনা ঘটেছে।

ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে জে কে মোমোরিয়াল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত এমরানকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত বাবর প্রকাশ বাবু ফটিকছড়ির আবদুল্লাহপুর ইউনয়নের মোঃ রফিক আহমদের পুত্র। নিহত বাবুর দুই ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট বলে জানা যায়। আহত অপর জন একই এলাকার রাউজান থানা সেকেন্ড অফিসার আমজাদ হোসেন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবেমোঃ নোয়া মিঞার পুত্র মোঃ ইমরান।

হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্বা শফিকুল ইসলাম খবর পেয়ে দ্রুত জেকে মেডিকেলে ছুটে যান।এদিকে প্রর্তক্ষ্যদর্শীর বরাত দিয়ে গ্রাম পুলিশ শাহাজান জানান মোটর সাইকেলটি পুর্বদিক থেকে আসার পথে বিপরীথ মুখী চাঁদের গাড়িটির ধাক্কা লাগলে মোটর সাইকেলটি ছিটকে পড়ে সড়কের গাছের সাথে।এতে মোটর সাইকেল দু আরোহী গুরুতর আহত হন।

স্থানিয়রা তাদের উদ্বার করে গহিরা জেকে মেডিকেলে নিয়ে গেলে মোটর সাইকেল চালক সদ্য প্রবাস থেকে আসা বাবুকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য চমেকে প্রেরন করা হয়।

মোটর সাইকেল বেপরোয়া গতিতে চলার কারনে এ দূর্ঘটনা ঘটে স্থানীয়রা জানিয়েছেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com