আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ মোহাম্মদ সাইফুল ইসলাম।

প্রকাশ: ২০২০-০২-০৭ ১৩:০৭:৫০ 387 Views

রিপোর্ট এইচ এম সালাহ উদ্দীন কাদের

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি,
উওর আগ্রাবাদ ২৪ নং ওয়ার্ডের অবহেলিত সমাজ ব্যবস্হা সহ সর্বস্তরের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে এলাকাবাসীর দোয়া প্রত্যাশি। বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ মোহাম্মদ সাইফুল ইসলাম

প্রিয় এলাকাবাসী সাইফুল ইসলাম সাহেবের সালাম নিন আসসালামু আলাইকুম
আপনারা নিশ্চিয় অবগত আছেন সামনে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন কাউন্সিল ও মেয়র, নির্বাচন।
ইতি পূর্বে প্রাক্তন কাউন্সিলর,বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর পদ প্রার্থীদের বাইরে আমরা এবার একজন নতুন মুখ কাউন্সিলর হিসাবে পেতে চাই। তিনি জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম উত্তর আগ্রাবাদ রঙ্গিপাড়া এলাকার এক মুসলিম পরিবারের জন্ম গ্রহণ করেন।
উনার পিতা মরহুম নুরুল ইসলাম এবং মাতা জাহানারা বেগম। তিনি ১৯৯২ সালে এইচ. এস সি পাশ করেন।
স্কুল জীবনের অল্প বয়সেই তিনি পিতাকে হারিয়ে এর কঠিন বাস্তবতার সম্মুখীন হোন। তাই অল্প বয়সেই তাকে শিক্ষা জীবনের ইতি টেনে পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নিতে হয়।উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাশ করে তিনি জীবিকার তাগিদে বিদেশে পাড়িজমান।
সু র্দীঘ পাঁচ বছর প্রবাসী জিবন অতিবাহিত করে তিনি আবার দেশে ফিরে আসেন। দেশে ফিরে তিনি প্রবাসী,জীবনের সামান্য পুজি নিয়ে নিজেকে ব্যবসায়ী মনোনিবেশ করেন। কঠিন পরিশ্রম, ঈমানদারী, মা- বাবা ও এলাকাবাসী দোয়ায নিজেকে; তিনি সফল ব্যবসায়ী হিসাবে সমাজে প্রতিষ্ঠিত করেন। পাশাপাশি তিনি নিজেকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রাখেন। সমাজ যে কোন ভালো কাজে ও অসহায় মানুষের পাশে দাড়তে দ্বিধাবোধ করেনন। তিনি যে কোন অ- সামাজিক কর্মকান্ডে যেমন – মাদক, ইভটিজিং সহ যে কোন অন্যায় কাজের বিরুদ্ধে বলিষ্ট ভুমিকা রেখে চলেছেন।
মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, মন্দির, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান,খেলা- ধুলা,অসহায় গরীব; মেয়েদের বিয়ে সহ ঘর বাড়ী মেরামত ও সাংস্কৃতিক কর্মকান্ডে তিনি তার সাধ্যমত সহযোগিতা করেছেন। বর্তমান তিনি একজন সফল ব্যবসায়ী,সমাজ সেকব ও রাজনীতিবিদ হিসাবে প্রতিষ্ঠিত।তিনি অসহায় নির্যাতিত নারী ও অন্যয় ভাবে তালাক প্রাপ্ত নারীদের আইনী লড়াইয়ে সাধ্যমতো আইনী সহিয়োগিতা করে আসছেন। তিনি বর্তমানে তিনি হালিশহর থানা ৯১ নং পুলিশং বিট কমিটির সভাপতি পদে দায়িত্বে আছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক বিরোধ তিনি আলাপ- আলোচনার মাধ্যমে মীমাংসার চেষ্টা করেছেন এবং শান্তি শৃংখলা বজায় রাখতে ভূমিকা রেখেছেন।
সু- প্রিয় এলাকাবাসী,২৪ উত্তর আগ্রাবাদ ওয়ার্ড একটি বিশাল ও জনবহুল এলাকা। অ-পরপূর্ণ রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্হা, জলাবদ্বতা,মাদক ও ইভটিজিং সহ নানা সমস্যায় জর্জরিত উত্তর আগ্রাবাদ এলাকা। এই সমস্ত সমস্যা থেকে উওরনে ও একটি জনদূর্ভোগহীন সচল কাউন্সিলর অফিস প্রতিষ্ঠার লক্ষে জনাব, মুহাম্মদ সাইফুল ইসলাম এর মত একজন সাহসী র্নিভীক ও জনবান্ধব; সফল মানুষকে আগের চেয়ে আরো বেশী পাশে পেতে, এবং সামাজিক, রাজনৈতিক ও উন্নয়ন কর্মকান্ডের গতি দ্রত করতে উত্তর আগ্রাবাদের আগামী দিনের জন প্রিতিনিধি হিসাবে মনোনীত করি। আসন্ন,কাউন্সিলর অফিসে কমিশনার সার্টিফিকেট,জম্ম নিবন্ধন ও ওয়ারিশন সার্টিফিকেট মত গুরুত্বপূর্ণ সেবা সমূহ দ্রত প্রাপ্তির লক্ষে দল -মত ধর্ম- বর্ণশেষে সকলে মিলে একটি পরিষ্কার – পরিচ্ছন্ন ; ওয়ার্ড গড়তে জনাব মুহাম্মদ সাইফুল ইসলামএর মত
একজন তারুণ্য নির্ভর কর্মঠ মানুষকে মনোনীত করি।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com