কার্পাসডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় ৫ বছরের শিশু নিহত

প্রকাশ: ২০১৮-১১-১০ ১৭:২৪:২৭ 130 Views

সালেকিন মিয়া সাগর:: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের নতুন পাড়ায় ইজিবাইকের ধাক্কায় ৫ বছরের শিশু নিহতের ঘটনা ঘটেছে। ঘাতক ইজিবাইকটিকে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

জানা গেছে, বাঘাডাঙ্গার গ্রামের নতুন পাড়ার মিজানুরের ছোট মেয়ে স্থানীয় জাগরনী চক্র ফ্রী স্কুলের নার্সারীর ছাত্রী মিতা খাতুন (৫) গতকাল শনিবার ১১ টার দিকে ভ্রাম্যমান জলপাই বিক্রেতার কাছে জলপাই কেনার জন্য রাস্তা পার হতে গেলে দর্শনা -মুজিবনগর সড়কের ধান্যঘরা দূর্গাপুর রোডে দর্শনা থেকে আসা একটা ইজিবাইক মিতাকে ধাক্কা মারে।

ঘটনাস্থলে মিতা মারাত্বক আহত হয়।তাকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই।সেখান থেকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায় মিতার পরিবারের লোকজন।মিতার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত রাজশাহী মেডিকেলে রেফার করে কর্তব্যরত ডাক্তার।এ্যাম্বুলেন্সে করে মিতাকে রাজশাহী নেবার পথে তার মৃত্যু হয়।

মিতার মৃত্যুর খবর গ্রামের বাড়ি পৌঁছালে সেখানে শোকের ছায়া নেমে আসে।মিতার লাশ বাড়িতে পৌঁছালে শত শত নারী পুরুষের ভীড় জমে মিতাকে একনজর দেখতে।

বিকাল ৩ টার দিকে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আসাদুর রহমান আসাদ, এ এস আই আবুল কাশেম,এ এস আই শাহাজালাল মিতার বাড়িতে পৌঁছে।

মিতার পরিবারের লোকজন কোন বাদী না হওয়ায় মিতার লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয় পুলিশ।গতকাল শনিবার সন্ধ্যা ৭ টার দিকে মিতার লাশ নতুনপাড়া কবরস্থানে দাফন করা হয়।

-চ্যানেল কর্ণফুলী/কেএম

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com