রাউজানে পুলিশের ধাওয়ায় অটোরিকশা চালকের মৃত্যু

প্রকাশ: ২০১৯-১২-২৯ ১১:৪৪:০৭ 383 Views

ইসমাইল হোসেন ইমন, রাউজান।

রাউজানে পুলিশের ধাওয়ায় অটোরিকশা চালকের মৃত্যু। রাউজানে পুলিশের ধাওয়া খেয়ে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানান অটোরিকশা চালককে থানা পুলিশের ডিউটি করতে বাধ্য করলে, পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে গাড়ী নিয়ে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশও তার পিছু নিলে গাড়ি ফেলে পালিয়ে খড়ের গাদায় লুকায়। সে এক পর্যায়ে লুকিয়ে থাকা খড়ের গাদায় মৃত্যু কোলে ঢলে পরে। মৃত্যুবরণকারী নাম অটোরিকশা চালকেরর নাম মো. রফিক (৫৫)। পরে পরিবারের ললোকজন খড়ের মধ্য থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরীফ থেকে নিজ বাড়িতে ফেরার পথে রাউজান জলিলনগর বাস স্টেশনে এসআই কামালের নেতৃত্বে পুলিশের একটি দল অটোরিকশাটিকে থামানোর সংকেত দেয়। পরে চালককে পুলিশের সঙ্গে ডিউটি করতে বলেন। এসময় গাড়িতে যাত্রী থাকায় অপরাগতা প্রকাশ করেন চালক রফিক।

এতে ক্ষিপ্ত হয়ে উঠে পুলিশ। পুলিশের কথা অমান্য করে চালক গাড়ি চালিয়ে দ্রুত পালিয়ে যায়। পুলিশও চালক রফিককে পেছন থেকে ধাওয়া করে। পুলিশের ধাওয়ার মুখে রফিক পূর্ব রাউজান রশিদপাড়া এলাকায় বকসী চৌধুরীর বাড়ির পাশে অটোরিকশা ফেলে পালিয়ে যায়। পুলিশ অটোরিকশাটি পেছন থেকে গিয়ে আটক করে।

এসময় অটোরিকশাতে থাকা যাত্রী নূরুল আলম মিয়াকে মারধর করে গাড়িটি থানায় নিয়ে আসে পুলিশ। এদিকে খবর পেয়ে চালক রফিকের পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হয়। পরে নূর আলম মিয়ার ঘরের পেছেনে শুকনা খড়ের মধ্যে থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে।শুক্রবার রাত ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিককে মৃত ঘোষণা করে। রফিকের দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মধুসুদন নাথ বলেন, রাতেই জলিলনগর বাস স্টেশনে পুলিশ রফিকের অটোরিকশা থামানোর জন্য সিগন্যাল দেয়। রফিক পুলিশের সিগন্যাল অমান্য করে গাড়ি নিয়ে পালিয়ে যায়। পুলিশ পেছন থেকে ধাওয়া করে অটোরিকশাটি আটক করে থানায় নিয়ে আসে। রফিক পালিয়ে যাওয়ায় তাকে খুজে পায়নি পুলিশ। পুলিশ তার মৃত্যু সম্পর্কে কোন কিছু অবগত নয় বলে জানান

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com