জেলারের রিমান্ডে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ

প্রকাশ: ২০১৮-১১-০১ ১৮:৫৬:০০ 87 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক :

ভৈরবে রেলওয়ে পুলিশের কাছে অর্ধ কোটি টাকা ও মাদকসহ আটককৃত চট্রগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ^াস কে ২ দিনের রিমান্ডে ব্যাপক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে  ভৈরব রেলওয়ে থানা পুলিশ ।
পুলিশ জানায়  জিজ্ঞাসাবাদে সোহেল রানা তাঁর বিভিন্ন অপকর্মের কথা স্বীকার করে জানায়। সে নিজে একজন মাদকসেবী, কারাগারের অধিকাংশ দায়িত্বপ্রাপ্তরাও মাদক সেবনে জড়িত রয়েছে। জেলার সোহেল রানার সাথে কয়েদী, কারারক্ষী সহ কারাগারের উর্দ্ধতন কর্মকর্তারা খাদ্য সরবরাহ পিকাপ ভ্যানে করে আসামীদের কাছে ফেন্সিডিল, ইয়াবা সহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বন্দীদের কাছে পৌঁছে দিত। এছাড়াও বন্দীদেও সাথে স্বজনদেও দেখা করা,মোবাইলে কথা বলা,ক্যান্টিনের খাবার বিক্রির টাকা  এবং বন্দীদেরকে জিম্মি করে কাশিমপুর কারাগারে পাঠানোর হুমকি দিয়ে টাকা আদায় করা হতো। টাকা দিলে বিনাশ্রম কারাদন্ড হয়ে যেত সশ্রম আর  টাকা না দিলে বিনাশ্রম কারাদন্ড হয়ে যেত সশ্রম। অন্যদিকে বন্দীদের যারা টাকা দিত তাদেরকে রাখা হতো হাসপাতালের বেডে। এভাবে অবৈধ উপায়ে উপার্জনকৃত টাকা উর্দ্ধতন কর্তৃপক্ষের মাঝে ভাগ-বাটোয়ারা হতো ।
জেলার সোহেল রানা বিশ^াসের কাছ থেকে উদ্ধারকৃত টাকা গুলো মাস শেষে বন্টনকৃত টাকা । ওই বন্টনের টাকা  বাড়িতে নিয়ে যাচ্ছিল সে।
  উল্ল্যেখ্য  গত ২৬ অক্টোবর জেলার সোহেল রানা বিশ^াস কে ভৈরব রেলওয়ে পুলিশ বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে ফেন্সিডিল, নগদ অর্ধকোটি টাকা ও বিভিন্ন ব্যাংকের চেক-এফডিআর সহ আটক করে ।  পরে রেলওয়ে থানার উপ-পরিদর্শক আশরাফ উদ্দীন ভ’ইয়া  মাদক ও মানি লন্ডারিং আইনে আলাদা ২ টি মামলা দায়ের করেন । মাদক মামলায় গত ২৭ অক্টোবর ভৈরব রেলওয়ে থানা পুলিশ কিশোরগঞ্জ আদালতে সোহেল রানা বিশ^াসের ৭ দিনের রিমান্ড আবেদন করলে ২৯ অক্টোবর আদালতের বিচারক ইকবাল মাহমুদ শোনানি শেষে ২ দিনের রিমান্ড মজ্ঞুর করেন । এছাড়া মানি লন্ডারিং আইনের মামলায়  দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর হোসেন গত ৩০ অক্টোবর কিশোরগঞ্জ আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছেন । তাছাড়া মামলাটি ও তিনি তদন্ত করছেন বলে ও জানায় ভৈরব থানার ওসি মোহাম্মদ আবদুল মজিদ ।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com