বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ৩ র‌্যাব সদস্যকে ঢাকার সিএমএইচে স্থানান্তর

প্রকাশ: ২০১৮-১০-১৩ ১৮:৩৮:৪৯ 164 Views

Spread the love

চট্টগ্রামের মুরাদপুর রেলগেট এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুরুতর আহত ৪ র‌্যাব সদস্যের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে। গুলিবিদ্ধ অপর র‌্যাব সদস্যের চট্টগ্রামের সিএমএইচে চিকিৎসা চলছে।

শুক্রবার বিকেলে র‌্যাব সদর দফতর থেকে ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় বলা হয়, বৃহস্পতিবার রাতে চট্টগ্রামে সন্ত্রাসীদের সঙ্গে গুলিবিনিময়কালে গুলিবিদ্ধ চার র‌্যাব সদস্যদের মধ্যে একজনের অস্ত্রোপচার চলছে চট্টগ্রাম সিএমএইচে। বাকি ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচে স্থানান্তরিত করা হচ্ছে।

বার্তায় আরো জানানো হয়, আহতদের দেখতে শুক্রবার বিকেল ৫টায় র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ সিএমএইচে যাবেন। সেখানে তিনি আহতদের খোঁজ-খবর নেবেন এবং সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করবেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাতে চট্টগ্রামের মুরাদপুর রেলগেট এলাকায় র‌্যাব-৭ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অসীম রায় বাবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় কর্মকর্তাসহ আহত হয়েছেন র‌্যাবের চার সদস্য। আহত র‌্যাব সদস্যরা হলেন- র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদ। তাদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com