গণভবনে নৈশভোজে ডাক পেয়েছে ঐক্যফ্রন্ট মঙ্গল-বুধবারে সংলাপের সম্ভাবনা : মহসিন মন্টু

প্রকাশ: ২০১৮-১০-২৯ ১৯:৩০:৪৩ 725 Views

কর্ণফুলী নডেস্ক |

জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের আমন্ত্রণে সাড়া দিয়েছে আওয়ামী লীগ। আজ সোমবার (২৯ অক্টোবর) রাতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে ফোন করে সংলাপের বিষয়ে কথা বলেন।

মহসিন মন্টু ফোনের বিষয়ে নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ওবায়দুল কাদের ফোন করে সংলাপের জন্য গণভবনে নৈশভোজের দাওয়াত দিয়েছেন। কিন্তু সংলাপ কবে হবে, তা ঠিক হয়নি। আগামীকাল মঙ্গলবার বা পরশু বুধবারে সংলাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আগামীকাল সংলাপের সময়ের বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

মন্টু জানান, তাঁর কাছে ফোন করে ওবায়দুল কাদের জানতে চেয়েছেন, সংলাপে ঐক্যফ্রন্ট থেকে কতজন অংশ নিতে পারে। এ বিষয়ে মন্টু তাঁকে জানিয়েছেন, প্রায় ১৫ সদস্যের একটি দল অংশ নিতে পারে।

গতকাল রোববার (২৮ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এবং সাধারণ সম্পাদক বরাবর দুটি পৃথক চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সে চিঠির পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ বিকেলে সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপে বসতে রাজি আছেন। আওয়ামী লীগ থেকে প্রধানমন্ত্রী নিজেই এ সংলাপে নেতৃত্বে দেবেন।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর ইতবিাচক সাড়া দেয়াকে স্বাগত জানিয়েছে ঐক্যফ্রন্ট।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com