ইয়াবা ব্যবসায়ীর ১২ বছরের কারাদণ্ড

প্রকাশ: ২০১৮-১০-২৯ ১৯:২৫:৩৯ 104 Views

Spread the love

আদালত প্রতিবেদক |

ইয়াবা ব্যবসায়ীর ১২ বছরের কারাদণ্ড
নগরীর চান্দগাঁও থানায় দায়ের করা মামলায় এক ইয়াবা ব্যবসায়ীকে ১২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে আদালত আসামিকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের জেল দিয়েছেন।

রোববার (২৮ অক্টোবর) চট্টগ্রামের পঞ্চম অতিরিক্ত মহানগর দায়রা জজ জান্নাতুল ফেরদৌস চৌধুরী এই রায় দিয়েছেন। মামলায় দণ্ডিত আসামির নাম জুয়েল খাঁ। গ্রেফতারের পর থেকে হাজতে আছেন।

বিষয়টি নিশ্চত করে অতিরিক্ত মহানগর পিপি উত্তম কুমার দত্ত সিভয়েসকে বলেন, ২৭ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া জুয়েল খাঁনকে ১২ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের জেল দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩ মে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার আরাকান সড়কে স্বপ্ন শপিংমলের সামনে র‌্যাবের হাতে গ্রেফতার হয় জুয়েল। কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ঢাকার যাত্রাবাড়িতে যাবার পথে তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় ওই বছরের ২৪ মে আদালতে অভিযোগপত্র দাখিল করে র‌্যাব। এ বছরের ১৫ জানুয়ারি আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন আদালত। অভিযোগ প্রমাণে রাষ্ট্রপক্ষ ৭ জন সাক্ষী উপস্থাপন করে। দণ্ডিত জুয়েল খাঁর বাড়ি মুন্সীগঞ্জ জেলায়।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com