বর্ণিল আয়োজনে উদযাপিত হয়েছে চ্যানেল কর্ণফুলীর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশ: ২০১৮-১০-২৩ ১৮:৪৭:১৭ 1021 Views

কর্ণফুলী ডেস্ক:

বর্ণিল আয়োজনে ঘটা করে উদযাপিত হয়েছে সংবাদ এবং বিনোদনভিত্তিক চ্যানেল কর্ণফুলীর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী। ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলুন উড়িয়ে মূল আয়োজন শুরু হয়।

এরপর পুরানা পল্টনস্থ চ্যানেল কর্ণফুলীর কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক শুভ সূচনা করেন প্রতিষ্টানের চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ,ব্যারিস্টার নাজমুল হুদা,ব্যারিস্টার জাকির হোসেন, গন-আজাদী লীগের মহাসচিব আতাউল্লাহ খান।

এ সময় গন আজাদীলীগের মহাসচিব আতাউল্লাহ খান শুভেচ্ছা জানিয়ে বলেন,
সিংক-আতাউল্লাহ খান, মহাসচিব গন-আজাদীলীগ: খুব অল্প সময়েই চ্যানেলটি জনপ্রিয়তা পেয়েছে। চ্যানেল কর্ণফুলী এরই মধ্যে দর্শকদের মন কাড়তে সক্ষম হয়েছে।

চ্যানেল কর্ণফুলীর চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, চ্যানেল কর্ণফুলী মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হিসেবে কাজ করছে এবং করে যাবে। চ্যানেল কর্ণফুলী দেশের কল্যাণে সবসময় কাজ করে যাবে।
এর আগে বক্তব্য রাখেন চ্যানেল কর্ণফুলীর সিইও আতাউল্লাহ খান। অপসংস্কৃতির যুগে দেশীয় সংস্কৃতি সবার সামনে তুলে ধরতে এবং বস্তনিষ্ঠ সংবাদ জনগনের দৌরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষে কাজ করে যাচ্চি আমরা।
এরপর চ্যানেল কর্ণফুলীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ চ্যানেল কর্ণফুলীর চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ফুলেল শুভেচ্ছা জানান ………………………………প্রমুখ।
শুভেচ্ছা বিনিময়ে আরও অংশ নেন বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান ও শ্রেণী পেশার মানুষ।
সকাল থেকে শুরু হওয়া প্রতিষ্ঠাবার্ষিকীর এ আয়োজনে শুভেচ্ছা বিনিময় চলে রাত ৯টা পর্যন্ত।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com