ত্রিশাল ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হরিরামপুরে আবু সাঈদ

প্রকাশ: ২০২১-১০-০৭ ১৪:৩৯:৫৬ 41 Views

Spread the love
মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ)
তফসিল ঘোষণা না হলেও ময়মনসিংহের ত্রিশালে জমে উঠেছে নির্বাচনী আমেজ। সম্ভাব্য প্রার্থীরা উঠান বৈঠক থেকে শুরু করে বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের সাথে পরিচিতি পর্ব সেরে নিচ্ছেন ।  এছাড়াও চা স্টল থেকে শুরু করে পাড়া-মহল্লায়  নির্বাচনী আলোচনা চলছে। কার কেমন জনপ্রিয়তা এসব বিষয় নিয়ে ভোটারদের মাঝে আলোচনা সমালোচনার শেষ নেই।
হরিরামপুর  ইউনিয়নে বেশ কয়েকজন প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তাদের মধ্যে উল্লেখযোগ্য আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ  আবু সাঈদ    ।  এবারও তিনি নৌকার মনোনয়ন পেলে  নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন।
 মোঃ আবু সাঈদ  চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন জুড়েই ব্যাপক সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়েন। বয়স্ক ভাতা, বিধবা কার্ড , বৃক্ষরোপণ, ভিজিএফ কার্ড সুষ্ঠুভাবে বিতরণ করে  এলাকায় চমক সৃষ্টি করেছেন। এছাড়াও  সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক, চুরি-ডাকাতি ও জুয়া সহ এলাকা থেকে সকল অপরাধমুলক কাজকর্মের বিরুদ্ধে সক্রিয় ভুমিকা পালন করে জনগণের সেবক হিসেবে কাজ যাচ্ছেন।
হরিরামপুর ইউনিয়নের  এলাকাবাসীরা জানান তিনি গত নির্বাচনে বিজয়ী হওয়ার পর ইউনিয়ন  জুড়েই  রেকর্ডসংখ্যক উন্নয়ন কাজ হয়েছে।
অন্যদিকে  করোনাকালীন সময়ে ইউনিয়নের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় মানুষের খোঁজখবর নেয়া সহ বিভিন্ন ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেন । সামাজিক কর্মকাণ্ডে সঠিকভাবে দায়িত্ব পালন করায় তার ব্যাপক জনপ্রিয়তা লক্ষ্য করা গেছে।
আবু সাঈদ জানান , দুর্নীতি সন্ত্রাস ও মাদক ও বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্যে  কাজ করছেন। আবু সাঈদ চেয়ারম্যান এবারও নৌকার টিকিট পেলে  ইউনিয়নবাসীর সেবক হিসেবে কাজ করতে চান।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com