ঠাকুরগাঁওয়ে ভিন্ন আঙ্গীকে ইফতারী বিতরণ

প্রকাশ: ২০২১-০৫-০২ ০৮:৩৯:৩৯ 61 Views

Spread the love

মো: জাহিদ হাসান মিলু,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সম্পুর্ন নতুন আঙ্গীকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়। প্রতিদিন শহরের বিভিন্ন স্থানে “ঠাকুরগাঁওয়ে আমরা” নামক সংগঠনের পক্ষ থেকে এ ইফতারি বিতরণ করা হচ্ছে।

জানা যায়, সংগঠনটির আয়োজনে প্রতিদিন শহরের বিভিন্ন স্থানে সড়কের ধারে আগে থেকেই রাখা হয় ইফতারি প্যাকেট। সাধারণ অসহায় ও দুস্থ বা আগ্রহী যে কেউ নিজের খুশি মতো ইফতারের প্যাকেট নিতে পারছেন।

গত শনিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কে এমনি একটি চিত্র চোখে পড়ে। গত ২৩ এপ্রিল থেকে প্রতিদিন এই সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সংখ্যাক পরিমানে প্যাকেট বিতরণ করা হচ্ছে। এরপর একে একে করে অসহায়দ-দুস্থ রোজাদাররা এসে নিজের খুশি মতো তুলে নিয়ে চলে যাচ্ছেন ইফতার সামগ্রী। পাশেই দাঁড়িয়ে রয়েছেন সংগঠনের সদস্যরা।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবু সাইদ সোহেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আরাফাত জামান অপু, সংগঠনের সভাপতি ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক আবু হাসনাত মশিউর রহমান রুমন, সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা, সংগঠনের সদস্য মহির উদ্দিন, আল মামুন, আব্দুর রহিম সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com