আদালতে মামুনুল হক

প্রকাশ: ২০২১-০৪-১৯ ০৫:৩০:২৯ 33 Views

Spread the love

২০২০ সালের নাশকতার মামলায় গ্রেফতার হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে বিশেষ নিরাপত্তায় আজ সোমবার বেলা ১১টার দিকে আদালতে তোলা হয়েছে। গতকাল দুপুর ১টার কিছু আগে মোহাম্মদপুরের একটি মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। তেজগাঁও জোনের ডিসি হারুনুর রশীদ পরে সংবাদ সম্মেলনে জানান, রিসোর্টকাণ্ড, তৃতীয় বিয়েসহ নানা বিষয়ে কোনো প্রশ্নেরই জবাব দিতে পারেননি মামুনুল।

মোদিবিরোধী উগ্র আন্দোলন, রিসোর্টে নারী কেলেঙ্কারি, ২০১৩ সালে শাপলা চত্বরের নৈরাজ্য কিংবা সম্প্রতি দেশব্যাপী দফায় দফায় ভাঙচুর আর তাণ্ডব। এসব ঘটনায় হুকুমদাতা হিসেবে ঘুরে ফিরে নাম আসে হেফাজত নেতা মামুনুল হকের।

আর এ কারণে মামুনুলকে নজরদারিতে রাখে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। মামুনুল হক কি গ্রেফতার হবেন? গত কয়েক দিনের এমন গুঞ্জন সত্যি হলো রোববার দুপুরে। দুপুর পৌনে ১টায় মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরপরই এ তথ্য নিশ্চিত করেন ডিএমপি কমিশনার ও ডিএমপির তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার।

গ্রেফতারের পর সংবাদ সম্মেলন করে পুলিশ। তারা জানান সোমবার তাকে আদালতে নেওয়া হবে। সম্প্রতি দেশের বহু জায়গায় হেফাজতের তাণ্ডবের কথা মামুনুল স্বীকার করেছেন বলেও জানায় পুলিশ। পরে মামুনুলকে তেজগাঁও থানায় পুলিশের হেফাজতে নেওয়া হয়।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com