ত্রিশালে পান দোকানের ছেলে মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ

প্রকাশ: ২০২১-০৪-০৭ ১৬:২৭:৪৪ 25 Views

Spread the love

মামুনুর রশিদ (ত্রিশাল, ময়মনসিংহ) প্রতিনিধিঃ ২০২০-২১ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় ৩০তম স্থান অর্জন করেছেন ত্রিশাল দরিরামপুর বাজারের পান বিক্রেতা কাজল মিয়ার ছেলে মেহেদী হাসান পিয়াল।

এমবিবিএস ভর্তি পরীক্ষায় চান্স পাওয়া পিয়াল ত্রিশালের দরিরামপুর এলাকার হতদরিদ্র বাবা পান বিক্রেতা আব্দুল কাদের কাজল ও মিনারা বেগমের সন্তান। দরিদ্রতা কখনও মেধাকে আটকাতে পারে না তার উজ্জল দৃষ্টান্তর হল পিয়াল।

ত্রিশালের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শুকতারা বিদ্যা নিকেতন থেকে এসএসসি এবং সরকারি আনন্দ মোহন কলেজ থেকে এইচএসসি পাশ করে। জাতীয় মেধায় ৩০ তম এবং তার জন্য নির্ধারিত কলেজ পড়েছে ঢাকা মেডিকেল কলেজ ঢাকা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন দরিরামপুর শুকতারা বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন আকন্দ।

তিনি বলেন, পিয়াল ছোট বেলা থেকেই মেধাবী। সে পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়ে সাফল্যের সহিত উর্ত্তীণ হয়েছে।

পিয়ালের বাবা পান দোকানদার আব্দুল কাদের কাজল বলেন, আল্লাহর অশেষ রহমতে ত্রিশালবাসী দোয়া ও শিক্ষকদের কঠোর পরিশ্রমে আমাদের সন্তান ভাল ফলাফল করতে পেয়েছে, আমরা সকলের কাছে কৃতজ্ঞা।

শুকতারা বিদ্যা নিকেতনের সিনিয়ার শিক্ষক ও বাংলাদেশ সাংবাদিক সমিতির ত্রিশাল শাখার সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিক বলেন, পিয়াল খুবই ভালো ছেলে ।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com