চাঁদপুরে লকডাউন বাস্তবায়নে মাঠে পুলিশ সুপার মিলন মাহমুদ

প্রকাশ: ২০২১-০৪-০৭ ০৫:৩০:৪৮ 24 Views

Spread the love

প্রান কৃষ্ণ দাসঃ চাঁদপুরে লকডাউন বাস্তবায়নে তৎপর ভূমিকায় রয়েছেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।

৬ই এপ্রিল মঙ্গলবার তার এই তৎপরতা দেখা যায়।

এদিনে তিনি করোনার বর্তমান পরিস্থিতি মোকাকাবেলায় গণসচেতনতা সৃষ্টি ও চলতি লকডাউনে সরকার ঘোষিত নির্দেশাবলী মানতে মানুষকে উদ্বোদ্ধ করেন। এর আগে শহরের “পালবাজার” পরিদর্শনে গিয়ে বাজারের ভেতরে ও বাইরে কিছু বিশৃংখল পরিস্হিতি দেখে অসন্তোষ প্রকাশ করেন।

পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ দোকানীদের উদ্দেশ্যে বলেন, সবাইকে করোনা সম্পর্কে সচেতন হতে হবে এবং সরকারি স্বাস্থবিধি মেনে চলতে বলেন। এর ব্যত্যয় কেউ যদি ঘটান তাহলে কঠোর আইনী ব্যবস্থা, এমনকি জেল জরিমানাসহ যা কিছু আছে, তা প্রয়োগ করবে পুলিশ এবং সংশ্লিষ্টরা।

তিনি ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, সব দোকানিকে মাস্ক ব্যবহার করতে হবে। পরে তিনি অনেক দোকানের সামনে নিজে দাঁড়িয়ে থেকে ক্রেতা দাঁড়ানোর জন্য নির্ধারিত ৩ ফুট দূরত্বের গোলাকার দাগ চিহ্নিত করে দেন। যেসব দোকানের নাই তারা যেন ২/৩ ঘন্টার মধ্যে তা করে ফেলেন সে নির্দেশনা দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আবদুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, চাঁদপুর সদর মডেল থানার ওসি আবদুর রশিদ, ইন্সপেক্টর মনিরুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com