পশ্চিম বাকলিয়ার রসূলবাগে মশকনিধন

প্রকাশ: ২০২১-০৪-০৪ ০৬:২১:২৩ 34 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক: ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের নির্দেশনায় রসূলবাগ আবাসিক এলাকায় গতকাল শনিবার (৩ এপ্রিল) সকালে নালা-খাল পরিস্কার কার্যক্রমের পাশাপাশি মশকনিধন কর্মসূচি চলানো হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ রেজাউল করিম চৌধুরীর একশো দিনের অগ্রাধিকার কর্মসূচি অনুসারে নগরজুড়ে ভাঙাচোড়া সড়কের প্যাচওয়াক, খালা-নালা নর্দমা পরিস্কার কার্যক্রমের পাশাপাশি মশকনিধন কার্যক্রম চলছে।

শনিবারের মশকনিধন কার্যক্রম চলাকালে কাউন্সিলর শহিদুল আলম বলেন,করোনার দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণ এখন ভয়াবহ আকার ধারণ করেছে।

অপরদিকে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চলমান জলাবদ্ধতা প্রকল্পের কাজের কারণে নগরের খালগুলোর বিভিন্ন স্থানে বাঁধ থাকা ও খনন না হওয়ায় মশার উপদ্রব বেড়েছে। যে কারণে মেয়রের নির্দেশনায় আমরা ওয়ার্ডে নালা খাল যতটুকু পারি পরিস্কারের পাশাপাশি মশার ওষুধ ছিটাচ্ছি। যাতে করে নগরবাসী একটু স্বস্তি পান।

তিনি এই বৈশ্বিক মহামারির কালে ওয়ার্ডের বাসিন্দাদের নিজের চারপাশ পরিস্কার-পরিচ্ছন্ন রেখে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান এবং বাইরে গেলে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করার অনুরোধ করেন।

এসময় ওয়ার্ড যুবলীগ নেতা শওকত ইরফান রিয়াদ,সমাজসেবক মাঈনুল কামাল,ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের নাজিম দেওয়ান,নাহীদ উদ্দিন, মানিক রাজ,বাকলিয়া থানা ছাত্রলীগের আহবায়ক মিজানুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুহৃদ বড়–য়া শুভ,আবুল মোকাররম সাকিব, মোহাম্মদ তৌহিদ, হিরু বড়ুয়া, ফরহাদ আহমেদ মিথুন, ইমরান আহমেদ, মোহাম্মদ মুমিন প্রমুখ কাউন্সিলরের সাথে ছিলেন।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com