ঠাকুরগাঁওয়ে ৩৪ বোতল ফেন্সিডিলসহ মা-ছেলে আটক

প্রকাশ: ২০২১-০৪-০৪ ০৪:৩৫:৩১ 29 Views

Spread the love

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৩৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি মা-ছেলেকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩ এপ্রিল) সকালে উপজেলার বিআরটিসি বাস কাউন্টার থেকে মা জামেনা (৫০) ও তার ছেলে জহুরুল ইসলাম নয়ন(৩০)কে ফেন্সিডিলসহ আটক করে পীরগঞ্জ থানা পুলিশ।

৩৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি মা-ছেলেকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

আটক মাদক কারবারি জামেনা রাণীশংকৈল উপজেলার বাশবাড়ি নলদীঘি পাড়ার মোঃ জবাইদুর রহমান এর স্ত্রী ও জহুরুল ইসলাম নয়ন তাদের ছেলে।

পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মাদক কারবারি আটকে নেতৃত্ব দানকারি কর্মকর্তা খায়রুল আনাম ডন জানান, পীরগঞ্জ উপজেলার বিআরটিসি বাস কাউন্টারে রংপুর যাওয়ার উদ্দেশ্যে সকাল ৭.১৫ মিনিটের হরিপুর টু রাজশাহীগামী বিআরটিসি বাসের জন্য অপেক্ষা করছে দুইজন মাদক কারবারি এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক কারবারি মা ও ছেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মাদক কারবারিদের বাড়ী পার্শ্ববর্তী রাণীশংকৈল থানায় হলেও, তারা কৌশল অবলম্বন করে রাণীশংকৈলে বাসে না উঠে অটোযোগে পীরগঞ্জে এসে বাসে উঠার চেষ্টা করে-যাতে কেউ সন্দেহ না কের।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৪(খ) মামলা দায়ের করে আসামীদের জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com