বাংলাদেশ জাতীয় যুব হিন্দু মহাজোটের দক্ষিন চট্টগ্রাম আনোয়ারায়, প্রতিবাদ সমাবেশ

প্রকাশ: ২০২১-০৩-২৬ ০৮:৩৪:২৮ 77 Views

Spread the love

মো: মহিউদ্দিন মন্টু :

চট্রগ্রাম প্রতিনিধি :যত মত তত পথ হিন্দু স্বার্থে একমত এই স্লোগানে বাংলাদেশ হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির নব গঠিত আনোয়ারা শাখার বাংলাদেশ জাতিয় হিন্দু যুব মহাজোটর উদ্যোগে ঘোষিত সুনামগঞ্জের শাল্লায় হামলার প্রতিবাদে এক আলোক মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। হিন্দু যুব মহাজোট আনোয়ারা উপজেলা।২৫ শে মার্চ বৃহস্প্রতিবার সন্ধায় সাতটায় আনোয়ারা উপজেলাস্থ, বন্দর মহাল খান বাজার সেন্টারে অবস্থিত বধ্যভূমি স্থলে এটি অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন,সুনামগঞ্জ নোয়াগাও শাল্লায় সনাতনি আমরা হিন্দু সংখ্যালঘুদের উপর যে হামলা চালিয়েছে,সেটা এক ষড়যন্ত্র, এই কালো শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। হেফাজত ইসলামের উস্কানিতে হয়েছে, সংখ্যালঘুরা কতটা নিরাপদ বাংলাদেশে। আমরা বর্তমান বাংলাদেশ সরকারের আইনের প্রতি শ্রদ্ধাশীল, আস্থাশীল, যারা এ নারকীয় কাণ্ড ঘটিয়েছে তাদেএ কঠিন শাস্তির দাবি জানাচ্ছি , যেন ভবিষ্যৎ এ রকম যেন আর নতুন অধ্যায় রচনা না হয়। তা নাহলে আমরা কঠিন পদক্ষেপ নেব,রাজপথে নেমে আমরা আন্দোলন করবো।

বাংলাদেশ আমাদের মাতৃভুমি, আমরা মুক্তিযুদ্দের চেতনায় বিশ্বাসী। এসময় উপস্থিত ছিলেন হিন্দু যুব মহাজোট আনোয়ারা উপজেলার সদ্য নতুন সভাপতি শ্রী নিবাস চৌধুরী ও সাধারণ সম্পাদক সাগর পাল এবং শ্রী রঞ্জন দত্ত, হিন্দু যুব মহাজোট দক্ষিণ জেলা, শ্রী উৎপল দত্ত, হিন্দু মহাজোট, চট্টগ্রাম জেলা, সিনিয়র সভাপতি রাজীব চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সজীব নাথ, সহ সাধারণ সম্পাদক রুবেল কান্তি নাথ ও রনি দাশ, সজিব দত্ত, সঞ্জয় দত্ত, সোহেল চৌধুরী সৈকত গুপ্ত,নিশান মজুমদার সহ প্রমুখ।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com