আজকে যারা ধানের শীষ নিয়ে এসেছে মানুষ পোড়ার গন্ধ তাদের গায়ে : শেখ আফিল উদ্দিন এমপি

প্রকাশ: ২০১৮-১২-২৫ ০৫:০৪:০৯ 711 Views

Spread the love

বেনাপোল প্রতিনিধি :

সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন সবাইকে সতর্ক করে বলেন, যারা মানুষকে আগুন দিয়ে পোড়ায়, ওরা মানুষ না, দানব। ওদের স্থান বাংলার মাটিতে হবে না। আজকে যারা ধানের শীষ নিয়ে এসেছে, মানুষ পোড়ার গন্ধ তাদের গায়ে। তাদের থেকে সাবধান থাকবেন। একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে সোমবার বিকেলে নাভারন বাজারে শার্শা উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক পথ সভায় তিনি এ কথা বলেন।
জনসভায় বিএনপি-জামায়াতের সমালোচনা করে সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, আজকে যারা ধানের শীষ করে, তারা বিএনপি-জামায়াত জোট। ১৯৭১ সালের মানবতাবিরোধী যুদ্ধাপরাধী, গণহত্যা চালানো সেই বিএনপি-জামায়াত আগুন দিয়ে মানুষ পোড়ানোর মত অপকর্ম করেছে । এরা বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়েছে, গ্রাম পুড়িয়েছে, রাস্তাঘাট কেটেছে, গাছ কেটেছে, আপনারা তাদের এ ধরনের অপকর্মের কথা একবার চিন্তা করুন। তিনি বলেন, আওয়ামী লীগই একমাত্র দল, যারা জনগণের ভাগ্যের পরিবর্তন করতে পারে। কাজেই এই দলকে আরও শক্তিশালী করতে হবে। তৃণমূলের মানুষের কাছে দলের কর্মকান্ড তুলে ধরে এর জনপ্রিয়তা বাড়াতে হবে। আমরা কী করেছি এবং কী করতে চাচ্ছি, তা জনগণের সামনে তুলে ধরে নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। সে সময় তিনি সারাদেশে চলমান স্কুল ফিডিং কর্মসূচি এবং কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে জনগণের দোড়গোঁড়ায় আওয়ামীলীগ সরকারের স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যও দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।
বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের কঠোর সমালোচনা করে শেখ আফিল উদ্দিন বলেন, তারা বাংলাদেশের ভাগ্য পরিবর্তন করতে না পারলেও নিজেদের ভাগ্য পরিবর্তন হয়েছে। যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে। জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস ছাড়া তারা কিছুই দিতে পারেনি। দেশের অর্থনীতি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী এবং বাজেটের শতকরা ৯০ ভাগ নিজস্ব অর্থায়নেই বাস্তবায়ন করা হয় উল্লেখ করে তিনি বলেন, সরকার প্রত্যেকটি জেলা, উপজেলা এবং ইউনিয়নকেই উন্নয়নের ক্ষেত্রে সমান গুরুত্ব দিয়ে থাকে।
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেন, তারুণ্যের কাছে ভোট চাই, মা-বোনদের কাছে ভোট চাই, বয়োবৃদ্ধ মুরব্বি সবার কাছে ভোট চাই। আপনারা ভোট দিন- আমরা উন্নয়ন দেব, সমৃদ্ধি দেব, সুন্দর জীবন দেব, উন্নত জীবন দেব। দোয়া করবেন, যেন ভালোভাবে কাজ করতে পারি।
নির্বাচনী এ পথ সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান ওহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, জেলা পূজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক বৈদ্যনাথ দাস, ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমুখ । পথসভার সার্বিক আয়োজনে ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com