চান্দ্রা ইউনিয়নে খাদ্য বান্ধব চাল বিতরনের কর্মসূচীর উদ্বোধন

প্রকাশ: ২০২১-০৩-২২ ১৪:২৯:১০ 36 Views

Spread the love
প্রান কৃষ্ণ দাসঃ চাঁদপুর সদরের ১২ নং চান্দ্রা ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত চাল বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এটি উদ্বোধন করেন ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খাঁন জাহান আলী কালু পাটওয়ারী।
২১শে মার্চ সোমবার সকাল ১০ টায় এই কর্মসূচীর উদ্বোধন করা হয়।
সরজমিনে গেলে ১২ নং চান্দ্রা ইউনিয়নের মধ্য চৌরাস্তার ডিলার মোঃ ইব্রাহীম হোসেন (ইবু) জানান, তার ডিলারশীপে ৩৯০ জনকে কার্ডের মাধ্যমে এই কর্মসূচীর আওতায় চাল দেওয়া হবে।
১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা বাজারের ডিলার মোঃ রেজাউল করিম স্বপন পাটওয়ারী জানান, তার ডিলারশীপে ৩৯৩ জনকে কার্ডের আওতায় এনে এই চাল দেওয়া হচ্ছে।
চাউল পাওয়া উপকারভোগী কার্ডধারীরা জানান, আগে এসব ছিলো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসে গরিব অসহায়দের জন্য এই চাউল খাওয়ার জন্য ব্যবস্থা করেছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ।
এ ব্যপারে ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খাঁন জাহান আলী কালু পাটওয়ারী জানান, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত চাল বিতরন কার্যক্রম উদ্বোধন করেছি।
তিনি আরও জানান, ১০ টাকা কেজি দরে ৩০ কেজি করে এই ইউনিয়নের মোট ৭’শ ৮৩ জন পরিবারের মাঝে চাল বিতরন চলছে। এই চাল বিতরন দুইটি ডিলারের মাধ্যমে পরিচালিত হচ্ছে। এটি সকাল ১০ ঘটিকা থেকে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত বিতরন অব্যাহত থাকবে।গরিব অসহায়দের কথা চিন্তা করে এই কর্মসূচীতে মাত্র ১০ টাকা করে চাউল দেওয়ার ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এবং তার জন্য দোয়া রইলো।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com