ফরিদপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

প্রকাশ: ২০২১-০৩-২১ ০৪:৫৮:২৪ 31 Views

Spread the love

ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি এলাকায় ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন মাইক্রোবাসের আরও ছয় যাত্রী।

রোববার (২১ মার্চ) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে জেলার ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

পুলিশ জানায়, সকালে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে খুলনাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নারীসহ দুজন মারা যান। এছাড়া মাইকো্রবাসের আরও ১০ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে এক শিশুসহ ৪ জন মারা যায়।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে করিম হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনার ব্যবস্থা করা হয়েছে। তবে হতাহতের পরিচয় এখনো জানা যায়নি বলেও জানান তিনি।

এদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। ভোরে ভাঙ্গা বিশ্বরোডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-শফিকুল খানের ছেলে সাকিল খান (২২)। তিনি ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। নিহত অপরজন এবং আহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রোববার ভোরে সাকিল তার দুই বন্ধুকে মোটরসাইকেলে নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশে রওয়ানা দেন। তারা বিশ্বরোড পৌঁছালে তাদের মোটরসাইকেলের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যান। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com