বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী অপশক্তির পরাজয় নিশ্চিত, হারার আগেই হেরে গেছে বিএনপি – ওবায়দুল কাদের

প্রকাশ: ২০১৮-১২-২৩ ০৯:৩৫:১৯ 577 Views

নির্বাচনে বিএনপি এখন এলোমেলো, তারা হারার আগে হেরে হেছে” মন্তব্য করে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্তী ওবায়দুল কাদের কাদের বলেছেন,  বিএনপি নির্বাচনে হারার আগে হেরে গেছে।
আর আওয়ামীলীগ জেতার আগে জিতে যায়। আপনাদের (আওয়ামীলীগ) কাছে অনুরোধ জিতার আগে জিতবেন না। আওয়ামীলীগের একমাত্র দোষ তারা জিতার আগে জিতে যায়। মনে রাখবেন, এই বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে।
রোববার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় মন্ত্রী নোয়াখালী-২ (সেনবাগ) আসনের সেনবাগ বাজারের পাইলট হাই স্কুল মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী বিএনপিকে উদ্দেশ্যে বলেন, বিএনপি মানে সন্ত্রাস, দূর্ণীতি, খুন। বিএনপির এই রাজনীতি সাধারণ মানুষ প্রত্যাখান করেছে। কারণ মানুষ বুঝে গেছে, বিএনপি ক্ষমতায় এলে আবারো হাওয়া ভবন হবে, দূর্ণীতিতে চ্যাম্পিয়ন হবে। তারা ক্ষমতা আসলেে রক্ত গঙ্গা হবে। বাংলাদেশেে লাশের পাহাড় সৃষ্টি করবে।
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে আলোর পথে নিয়ে এসেছে। এই আলোর পথকে আরো উন্নত করতে হবে। আমাদের বিশ্বাস আওয়ামীলীগ যদি আওয়ামীলীগের প্রতিপক্ষ না হয়। তাহলে আওয়ামীলীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।
এসময় মন্ত্রীর সাথে আরো উপস্থিত, আওয়ামীলীগের প্রার্থী মোরশেদ আলম এমপি, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মানিক ভূঁইয়া, লায়ন জাহাঙ্গীর আলম মানিক সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনেরর নেতাকর্মী।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com