যৌতুকের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যা; স্বামী গ্রেপ্তার

প্রকাশ: ২০২১-০৩-১৫ ১০:২৮:৫০ 105 Views

Spread the love

দিনাজপুরের ঘোড়াঘাটে যৌতুকের দাবিতে সোমবার ভোরে আদুরী বেগম (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী আতিয়ার রহমানকে (২৪) গ্রেপ্তার করেছে।

আতিয়ার রহমান উপজেলার শীধল গ্রামের শাহাদুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, ভোরে যৌতুকের দাবিতে আতিয়ার রহমান স্ত্রী আদুরী বেগমকে মারধর করতে থাকে। আদুরী বেগমের চিৎকারে প্রতিবেশী এক ব্যক্তি মারধরের ঘটনা দেখে ৯৯৯ এ কল করে বিষয়টি জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আদুরী বেগমের মরদেহ উদ্ধার করে এবং অভিযান চালিয়ে ভোর রাতেই অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে।

আদুরীর বাবা শহিদুল ইসলাম জানান, প্রায় ৪ বছর আগে আতিয়ারের সাথে বিয়ে হয়েছিল তার মেয়ের। যৌতুকসহ নানা কারণে শ্বশুর বাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করতেন আদুরীকে। তবে সংসার টিকিয়ে রাখার জন্য তারা কোনো মুখ খুলতেন না।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, আদুরী বেগমের গলায় শ্বাসরোধের এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য আজ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নিহত আদুরী বেগমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত থাকলে তাকেও দ্রুত আইনের আওতায় আনা হবে।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com