সুপ্রিমকোর্ট বারের সভাপতি খসরু, সম্পাদক কাজল

প্রকাশ: ২০২১-০৩-১৩ ০৬:৪৪:০৮ 43 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক: সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল থেকে আবদুল মতিন খসরু জয়ী হয়েছেন। আর সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন বিএনপি সমর্থিত নীল প্যানেলের ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। শুক্রবার রাতে ভোট গণনা শেষে এ ফলাফল জানান নির্বাচন পরিচালনা কমিটির প্রধান, অবসরপ্রাপ্ত বিচারপতি এ এফ এম আবদুর রহমান। 

তিনি জানান, নির্বাচনে ১৪টি পদের মধ্যে সাদা প্যানেল পেয়েছে আটটি ও নীল প্যানেল পেয়েছে ছয়টি পদ।এর মধ্যে, সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন জালাল উদ্দীন ও মুহাম্মদ শফিক উল্লাহ। এছাড়া দুটি সহ-সম্পাদক পদে জয়ী হয়েছেন মাহমুদ হাসান ও ব্যারিস্টার সাফায়েত সুলতানা রুমি। কোষাধ্যক্ষ পদে জয়ী হয়েছেন ইকবাল করিম।

সদস্য পদে নির্বাচিত ৭ জন হলেন- মশিউর রহমান রোমান, এ বি এম শিবলি সাদেকিন, এস এম ইফতেখার উদ্দিন মাহামুদ, পারভিন কাওসার মুন্নি, মিন্টু কুমার মন্ডল, রেদওয়ান আহমেদ রাঞ্জিব এবং মুনতাসির উদ্দিন আহমেদ।

এর আগে বুধবার ও বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দুই দিনব্যাপী নির্বাচন সম্পন্ন হয়। যেখানে ভোট দেন পাঁচ হাজার ৬৭৬ জন। এর মধ্যে প্রথম দিন ভোট পড়ে দুই হাজার ৮শ’ ২৩টি। শেষ দিন ভোট পড়ে দুই হাজার ৮৫৩টি। ১৪টি পদের বিপরীতে এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ৫১ জন প্রার্থী।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com