লোহাগাড়ার আমিরাবাদে ১লা মার্চ থেকে আন্ত:চেয়ারম্যান টূর্ণামেন্টের পর্দা উড়বে।

প্রকাশ: ২০২১-০২-২৫ ১৩:৫৬:৩৮ 81 Views

Spread the love
শিহাব উদ্দিন, বিশেষ প্রতিনিধি।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নবাসি মনের মতো একজন চেয়ারম্যান পেয়েছেন। যিনি ইউনিয়নবাসির বিভিন্ন সমস্যা সমাধানের পাশাপাশি মাদকমুক্ত একটি ইউনিয়ন উপহার দেবার জন্যে লাগাতার কাজ করে যাচ্ছেন।
মহৎ এ সমাজসেবক আর সফল মানুষটির নাম এস.এম.ইউনুচ।

চট্টগ্রাম-১৫ অাসনের সাংসদ প্রফেসর ডক্টর আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর একান্ত সহযােগিতায় যুবসমাজকে মাদক থেকে দুরে রাখতে আর আগামী প্রজন্মের মাঝে খেলাধুলার প্রসার ঘটাতে আসন্ন ১লা মার্চ থেকে আমিরাবাদে শুরু হতে যাচ্ছে আন্তঃইউনিয়ন চেয়ারম্যান টূর্ণামেন্ট ২০২১ইং।

সবকিছু ঠিকঠাক থাকলে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে আয়ােজিত উক্ত টূর্ণামেন্টের উদ্বোধনী অাসর অাগামী ১লা মার্চ আর ফাইনাল অাসর ১৭মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর দিন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

১৭দিন ধরে চলবে আমিরাবাদ তথা পুরো লোহাগাড়ায় এ ক্রীড়া উৎসবের আমেজ। পুরো টূর্ণামেন্ট জুড়ে
দেশের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের অাগমন যেনো উক্ত টূর্ণামেন্টকে আরো অালোকিত করে তুলবে।

টূর্ণামেন্টে শুধুমাত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে টিম অংশগ্রহণ করার সুযোগ রয়েছে। পাশাপাশি নিজ ওয়ার্ডের বাসিন্দা এমন বাছাইকৃত  খেলােয়াড়রা খেলতে পারবে বলে জানা যায়। এমন সুযােগ পাবার কারণে ওয়ার্ডের খেলোয়াড়দের মাঝে আনন্দ বিরাজ করলেও প্রাণের এ অায়ােজনে অংশগ্রহণ করতে না পেরে উপজেলার অন্যান্য  ইউনিয়নের বাঘা বাঘা খেলোয়াড়দের মাঝে হতাশা আর বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তারাও চাই তাদের স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যানরা যেনো এরকম আয়ােজন করেন।

১লা মার্চ উদ্বোধনী অায়ােজনে লোহাগাড়া উপজেলার ২নং অামিরাবাদ ইউনিয়ন পরিষদের সুযােগ্য চেয়ারম্যান এস.এম.ইউনুচের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতকানিয়া -লোহাগাড়ার অবহেলিত নারীদের অাস্থার ঠিকানা,নারী জাগরণের অগ্রদূত, বিশিষ্ট নারীনেত্রী, স্থানীয় সাংসদের সুযােগ্য সহধর্মিনী ও বাংলাদেশ মহিলা আ.লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অা.লীগ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি ও বর্ষিয়ান রাজনীতিবীদ মোহাম্মদ খোরশেদুল আলম চৌধুরী।

টূর্ণামেন্টের উদ্বোধন করবেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব জিতু।
গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাকের হোসেন মাহমুদ।
অামন্ত্রিত অতিথিদের মধ্যে বাংলাদেশ আ.লীগ লোহাগাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ সালাহ উদ্দিন হিরো,সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের সুযােগ্য চেয়ারম্যান আ.ন.ম. সেলিম চৌধুরীসহ আমিরাবাদ ইউপির সকল সদস্যবৃন্দ আর স্থানীয় রাজনীতিবীদ, শিক্ষক, সাংবাদিক ও বিশিষ্টজনেরা উপস্থিত থাকবেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com