দেশবিরোধী প্রচারণায় লিপ্ত বিএনপি, দেয়া হবে দাঁত ভাঙা জবাব

প্রকাশ: ২০২১-০২-১৫ ০৭:৫২:০৯ 167 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক: দেশবিরোধী প্রচারণায় লিপ্ত হয়েছে বিএনপি। দেশ বিরোধী বা মুক্তিযুদ্ধবিরোধী কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না। জনগণকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে ১৯৯৬ এর ১৫ ফেব্রুয়ারি বিএনপির প্রহসনের জাতীয় নির্বাচনের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ফারুক খান, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডাক্তার দীপুমনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সমাবেশে বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, সরকার বিরোধিতার নামে অনবরত মিথ্যাচার করছে বিএনপি। বিএনপি ১৯৯৬ সালে প্রহসনের নির্বাচন করেছিল। কোন অপকর্মকারীর ঠাঁই আওয়ামী লীগে হবে না। দল করতে হলে দলের শৃঙ্খলা মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, ঘরে বসে কমিটি দিয়ে আওয়ামী লীগ চলবে না। দলের মধ্যে বিভেদ সৃষ্টির ষড়যন্ত্র চলছে। সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ফারুক খান বলেন, বিএনপি গণতান্ত্রিক দল নয়। বিএনপি-জামাতের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। তাদের ষড়যন্ত্র মেনে নেয়া হবে না।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, জনগণ বিএনপির সঙ্গে নেই। দেশে নানান ষড়যন্ত্র চলছে। সবাইকে সতর্ক থাকতে হবে। ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি বলেন, দেশের নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছিল বিএনপি। অপশক্তিরা গণতন্ত্রের নামে জনগণকে বিভ্রান্ত করছে। সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com