টাঙ্গাইলে নির্বাচন নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৫

প্রকাশ: ২০২১-০২-০৯ ০৫:০৯:১৭ 80 Views

Spread the love

কর্ণফুলী ডেস্ক: টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। সোমবার (০৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. খলিল (৩৫)। তিনি উপজেলার ডুবাইল আটাপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। তিনি বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিনের সমর্থক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রকিবুল হক ছানার সমর্থকরা সন্ধ্যায় প্রচারণায় যায়। থানামোড় এলাকায় পৌঁছালে আগেই অবস্থান নেওয়া বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার গিয়াসউদ্দিন ও তার সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় রকিবুল হকের একটি নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়। পরে বিদ্রোহী প্রার্থীর বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষ। এ খবর ছড়িয়ে পড়লে গিয়াস উদ্দিনের সমর্থকরা ডুবাইল এলাকায় মিছিল বের করলে রকিবুলের সমর্থকরা হামলা চালায়। এসময় খলিল নামে এক সমর্থকের মৃত্যু হয়। আহত ৫ জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় রাত সোয়া নয়টা পর্যন্ত মামলা হয়নি। গোপালপুর পৌর এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com