চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে ৩২মণ জাটকা জব্দ

প্রকাশ: ২০২১-০১-২৬ ০৪:৫৬:৪৬ 62 Views

প্রান কৃষ্ণ দাসঃ বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক এম ভি ফারহান-৩ লঞ্চে অভিযান পরিচালনা করে আনুমানিক সাড়ে বত্রিশ মন (১৩০০ কেজি) জাটকা জব্দ করা হয়।
সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।
লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি বলেন, জাটকা নিধন রোধে বাংলাদেশ কোস্ট গার্ড গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৪ জানুয়ারি ২০২১ তারিখ মধ্য রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক এম ভি ফারহান – ৩ লঞ্চে অভিযান পরিচালনা করে আনুমানিক সাড়ে বত্রিশ মন (১৩০০ কেজি) জাটকা জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার চাঁদপুর, লেফটেন্যান্ট এম আসাদুজ্জামান এর নেতৃত্বে চাঁদপুর মোহনায় উক্ত অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে উক্ত জাটকাগুলো নির্বাহী মেজিস্ট্রেট সেলিনা আকতার এবং উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ এর উপস্থিতিতে স্থানীয় ১৭ টি এতিমখানায় বিতরণ করা হয়।
তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com