বদরগঞ্জে কবিরাজি ওষুধ খেয়ে ২ জনের মৃত্যু,অসুস্থ্য-২

প্রকাশ: ২০১৮-১২-২০ ০৪:৫৪:৫৭ 622 Views

মোঃ নুরুন্নবী রংপুর(জেলা)প্রতিনিধিঃ

রংপুরের বদরগঞ্জে কবিরাজি ওষুধ(মোদক)খেয়ে একই পরিবারের ২জনের মৃত্যু হয়েছে। অসুস্থ্য ২জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার(১৯ডিসেম্বর)বিকেলে উপজেলার কালুপাড়া ইউপির ফয়েজের পাড়া গ্রামে।
জানা যায়,গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার মধ্যখোলাবাড়ি গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে কবিরাজ মজিবর রহমান(৭৫)আত্মীয়তার সুত্রে বদরগঞ্জের কালুপাড়া ইউপির ফয়েজ উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে এবং সে তার তৈরিকৃত কবিরাজি ওষুধ(মোদক)বাড়ির সকলকে খাওয়ায়। এতে ঘটনাস্থলেই ফয়েজ উদ্দিনের স্ত্রী ওসিরন বেওয়া(৯০) ও তার ছেলে আঃ ছালাম(৫০) মারা যায়। গুরুতর অসুস্থ্য ফয়েজ উদ্দিনের অপর ছেলে নুর হোসেন(৪০) ও মেয়ে নুর বানু(২৮)কে এলাকবাসি উদ্ধার করে প্রথমে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল হতে কবিরাজ মজিবরকে কবিরাজি ওষুধসহ (মোদক) গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আঃ হাই রুবেল জানান,হাসপাতালে আসার আগেই ২ জনের মৃত্যু হয়েছে। বাকি ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনাস্থল হতে কবিরাজ মজিবরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com