৭০০ পিস ইয়াবা নিয়ে ধরা খেলো আলমগীর দেওয়ান (৪০)

প্রকাশ: ২০২০-১১-২৯ ০৫:৪৩:১৫ 196 Views

ইমন খান সিরাজদিখান থানা প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার মালখানগর ইউনিয়ন থেকে ৭০০ পিস ইয়াবা নিয়ে আলমগীর দেওয়ান(৪০) নামে এক ব্যবসায়ীকে আটক করল রেব ১১। ২৮ নভেম্বর রাত দশটা মালখানগর ইউনিয়ন থেকে রেব ১১ সদস্যরা আলমগীর দেওয়ান কে আটক করেন এবং তাৎক্ষণিক সিরাজদিখান থানা হস্তান্তর করেন, ৭০০ ইয়াবাসহ রেব কর্মকর্তারা সিরাজদিখান থানার ডিউটি অফিসার জনাব আবু সাদেক সাহেবকে আসামী বুঝিয়ে দেন।

পরবর্তীতে সংবাদমাধ্যমকে জানান রেব ১১ আমাদেরকে ৭০০পিস ইয়াবাসহ আসামি আলমগীর দেওয়ান কে হস্তান্তর করেছেন এবং সকল অফিসিয়াল কার্যক্রম সম্পন্ন করে, পরবর্তীতে মামলা রুজু হবে, এবং আসামির তথ্য জানতে চাইলে জনাব আবু সাদেক জানান, আসামীর স্বীকারোক্তি অনুযায়ী, তার পিতার নাম :আলাউদ্দিন দেওয়ান, গ্রাম: বিন্দুশার, থানা: টঙ্গীবাড়ী, জেলা মুন্সিগঞ্জ: কিন্তু আসামি গ্রেপ্তারের স্থান, মালখানগর ইউনিয়ন সিরাজদিখান থানার অন্তর্গত হওয়াতে উল্লেখিত আসামিকে সিরাজদিখান থানায় হস্তান্তর করা হয়।

পরবর্তীতে খবর পেয়ে, চ্যানেল কর্ণফুলী বিশেষ প্রতিনিধি, জনাব আনিসুর রহমান নিলয় থানায় আসেন এবং এই বিষয়ে তথ্য জানতে চাইলে, সিরাজদিখান থানার তদন্ত কর্মকর্তা জনাব এমদাদুল হক সাহেব জানান, মাদক ব্যবসায়ীদের ও সেবনকারীদের কোনো ছাড় নেই, আমরা সকল অফিশিয়াল কার্যক্রম শেষ করব, পরবর্তীতে মামলা রুজু হবে এবং আইনি প্রক্রিয়ায় যা করা প্রয়োজন আমরা সেটাই করব। তিনি বলেন মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে ছাড় দেয়া যাবে না।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com