ফটিকছড়ির শাহনগরে বশরত আলী মিস্ত্রির বাড়ি একতা সংঘের ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশ: ২০১৮-১২-১৫ ০৬:৫৩:১০ 668 Views

Spread the love
মোঃ সেলিম, ফটিকছড়ি প্রতিনিধি :
শাহনগর বশরত আলী মিস্ত্রির বাড়ি একতা সংঘ কর্তৃক ৩য় বারের মতো আয়োজিত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।  ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে শাহনগর দীঘির পাড়স্থ মাঠে সাবেক ইউপি সদস্য মাহাবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বিএনপি’র সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী। প্রধান আলোচক ছিলেন লেলাং ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান সমাজসেবক সরোয়ার হোসেন, বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক মাহাবুবুল আলম, সাবেক ইউপি সদস্য নুরুল হুদা, ডাঃ মোঃ হোসেন, ফটিকছড়ি খেলোয়াড় সমিতির সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন এরশাদ, ডাঃ হামিদ, মোহাম্মদ শফি, নুরুল আলম, ফরিদুল, আলম, মনছুর ও মোঃ এমরান।
সেলিম ও বাবর মোহাম্মদের যৌথ সঞ্চালনায় শুরুতে আমন্ত্রিত অতিথিদের ক্রেষ্ট ও ফুল দিয়ে বরন করে নেন একতা সংঘের কর্মকর্তারা। শত শত দর্শক উপস্থিতিতে উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় অনির্বাণ একতা সংঘ ২-১ সেটে এসবি একতা সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের হাতে প্রাইজমানি ও ট্রপি তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।
সার্বিক সগযোগিতায় ছিলেন বাবর, করিম, তারেক, সরোয়ার, রবিউল, শাহাদাত, তানহা, খালেদ, কামাল, শাহেদ, মোজাম্মেল, শাকিব, মারুফ মুসাব্বির, ইরফাত আকিব, আমের, ইরফান, সায়েম নুরুন্নবী, আশরাফ, ইসমাইল, আইয়ুব ও মামুন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com