পেকুয়ায় সিএনজি ও ডাম্পার পিকাপের মোখোমুখী সংঘর্ষে নিহত দুইজন ও আহত ৪জন

প্রকাশ: ২০২০-১০-২৬ ১৭:৩৩:৫৬ 259 Views

মোঃ সাদ্দাম হোছাইন, (পেকুয়া): কক্সবাজারের পেকুয়ায় সড়ক দূর্ঘটনায় ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো ৪জন গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুরে পেকুয়া সদরের নন্দীর পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, হতাহতরা পেকুয়া থেকে সিএনজি যোগে চকরিয়া যাওয়ার পথে নন্দীর পাড়া নামক এলাকায় গেলে অপর দিক থেকে আসা একটি পিআক আপ গাড়ির মুখোমুখি সংর্ঘষ হলে সিএনজি ধুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই নাজিম উদ্দিন নামের এক কাস্টম কর্মকর্তার মৃত্যু হয়। নিহত নাজিম উদ্দিন কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং আজিম উদ্দিন সিকদার পাড়ার গিয়াস উদ্দিনের পুত্র।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করেন পরে অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আক্কাস উদ্দিন নামের আরেকজনের মৃত্যু ঘটে বলে জানা যায়। আক্কাস উদ্দিন একই এলাকার ছৈয়দ আলমের পুত্র।

এ ঘটনায় নিহত আক্কাসের মেয়ে সুনিয়া আকতার, একই এলাকার আব্দুল হান্নানের পুত্র দিদারুল ইসলাম, পেকুয়া মগনামা হুহরী পাড়া এলাকার মৃত খলিলুর রহমানের পুত্র সিএনজি চালক আবু তালেব ও আহত এক জনের পরিচয় জানা যায়নি।

পেকুয়া থানার এস আই মো জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেন এবং তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান বলে জানান।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com