ফটিকছড়িতে নৌকার সমর্থনে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০১৮-১২-১১ ০৫:৪৩:২৬ 149 Views

Spread the love
মোঃ সেলিম, ফটিকছড়ি প্রতিনিধি :
চট্টগ্রাম -২ ফটিকছড়ি আসনে মহাজোট মনোনীত প্রার্থী সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ও তাঁর প্রতীক নৌকার সমর্থনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর সোমবার বিকেলে ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের ব্যানারে নাজিরহাটস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।নাজিরহাট পৌর আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক বাবুলের সভাপতিত্ত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ.এম আবু তৈয়ব।সম্মেলনে তিনি বলেন, ‘নৌকা স্বাধীনতার প্রতীক। নৌকা বঙ্গবন্ধুর প্রতীক। নৌকাকে জেতাতে আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে।
নেত্রীর নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেওয়ার অপরাধে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠনের দাবী জানানো হয় লিখিত বক্তব্যে। এ সময় চট্টগ্রাম উত্তর জেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এম. তৌহিদুল অালম বাবু সাংবাদিকদের ভিবিন্ন প্রশ্নের উত্তর দেন।
নাজিরহাট পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক এস.এম ইউসুফের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম সোলাইমান বি.কম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মো. খায়রুল বশর, মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন, আখতার উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা আবদুল কুদ্দুস, জয়নাল আবেদীন, জাহেদুল আলম চৌধুরী টিটু, বাবর আলী .এম মাসুদ পারভেজ, নাজিরহাট পৌর যুবলীগের আহবায়ক হোসেন, যুগ্ম আহবায়ক হাসান ও মঈনু উপস্থিত ছিলেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com