করোনায় মারা গেলেন বাংলাদেশ বেতারের পরিচালক

প্রকাশ: ২০২০-১০-১৭ ০৭:১০:১৩ 58 Views

কর্ণফুলী ডেস্ক: মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসান (জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক) মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

শনিবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৩টার দিকে রাজধানীর গুলিস্থানে অবস্থিত সরকারী কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই আসাদুল্লাহ মামুন হাসান।

আমানুল্লাহ মাসুদ হাসান দীর্ঘদিন রাজশাহী বেতারের সহকারী আঞ্চলিক পরিচালক হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি রংপুর ও রাঙামাটি বেতারের আঞ্চলিক পরিচালক হিসেবেও দীর্ঘদিন কর্মরত ছিলেন।

তার লেখা দুটি বই প্রকাশিত হয়েছে। জাতীয় কবি কাজী নজরুলকে নিয়ে তিনি লিখেছেন ‘দুখু মিয়া থেকে অগ্নিবীণার কবি’ ও ছোট গল্প ‘নিছক প্রেমের গল্প’। এবারের একুশে ফেব্রয়ারিতে ছোটদের ‘বিষাদসিন্দু’ নামে আরও একটি বই প্রকাশিত হওয়ার কথা ছিল।

ব্যক্তিগত জীবনে আমানুল্লাহ মাসুদ হাসান এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার গ্রামের বাড়ি রাজশাহী শহরের ধরমপুর এলাকায়। তিনি এলাকায় একজন সমাজসেবক ও ভাল মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com