সিটি কর্পোরেশনের জায়গা দখলমুক্ত করার ঘোষণা মেয়র আইভি’র

প্রকাশ: ২০২০-০৯-১৩ ০৫:০২:৩৬ 141 Views

শুধু নামাজ আদায় করলেই ঈমানদার হওয়া যায় না উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা সেলিনা হায়াৎ আইভী বলেছেন,সাদাকে সাদা-সত্যকে সত্য-মিথ্যাকে মিথ্যা বলতে হয়। দুঃখ লাগে অলিতে-গলিতে মসজিদ-মন্দির গড়ে ওঠে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে, মন্দিরে প্রার্থনা করে। কিন্তু অনেকেই সত্যকে সত্য বলে না, মিথ্যাকে মিথ্যা বলে না। তাহলে এই ইবাদত কবুল হবেনা। ওয়াকফা ছাড়া কোন মসজিদে নামাজ হয়না।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রয়েল আয়োাজিত বৃক্ষরোপণ কর্মসূচি’র উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মেয়র ডা. আইভী আরো বলেন, বৃক্ষ আমাদের সব দিক থেকেই উপকার করে। যারা বৃক্ষ রোপণ করেন তারা যেমন সওয়াব পায়, যারা এর যত্ন করে তারাও অনুরূপ সওয়াব পায়। সুতরাং বৃক্ষ আমাদের সবার জন্য মঙ্গল বয়ে আনে। বৃক্ষের নিচে আশ্রয় নিয়ে আমরা অনেক সময় আরাম আয়েশ করে স্বস্তি পেয়ে থাকি। এক কথায় বৃক্ষ সর্বদাই উপকারী। ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়াকে উদ্দেশ্য করে মেয়র বলেন,কাউন্সিলর সুলতান এখানে এলেই নানা অভিযোগ তুলে ধরেন। এই মার্কেট ভাংতে হবে, ওইটা ভাংতে হবে। এসব শুনতে আর ভাল লাগেনা।অবৈধভাবে কেউ মার্কেট করলে সেটাতো আপনিই গুঁড়িয়ে দিতে পারেন। আপনি এই এলাকার কাউন্সিলর, আপনার ওয়ার্ডে আপনি কিছু করতে না পারলে কেমন কাউন্সিলর হলেন। সব কাজই কি আমাকে করে দিতে হবে। কোন স্থাপনা অবৈধ হলে সেটা ভাঙ্গার দায়িত্ব আপনারই।

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রয়েল ক্লাবের সভাপতি মনি বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ বিভা হাসান,সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ এবং ২২,২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন,যুবলীগ নেতা হিমেল খান, নূর আলম,মোঃ সজিব,সাগর আহমেদ,রিয়াজ হাসান,পনির ভূইয়া,ফারুক হোসেনসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ। পরে তিনি ২১নং ওয়ার্ডের বন্দর শাহী মসজিদ খালপাড় এলাকার নগর মাতৃসদন হাসপাতাল সংলগ্নবর্তী সিটি কর্পোরেশনের পুকুর পরিদর্শণ করেন। এ সময় তিনি পুকুর দখল করে গড়ে তোলা অবৈধ মার্কেট ভেঙ্গে গুঁড়িয়ে দেয়ার হুকার দেন। তিনি বলেন,সরকারি পুকুরের উপর মার্কেট নির্মাণ করে সেই মার্কেটের দোকানের ভাড়া যারা হাতিয়ে নিচ্ছে তারা অন্যায় করেছেন। সরকারী জায়গা দখল করে ব্যবসা করার অধিকার কারো নেই।অবশ্যই সরকারি ভূমি অবৈধ দখলমুক্ত করা হবে।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com