পেকুয়ায় অন্ডকোষ চেপে ধরে হত্যা।আটক ২।

প্রকাশ: ২০২০-০৯-১২ ০৪:৫০:০৪ 151 Views

কক্সবাজারের পেকুয়া উপজেলায় সড়কের গাছ কাটা নিয়ে তর্কাতর্কির জেরেপিটিয়ে ও অন্ডকোষ চেপে মোক্তার আহমদ (৫২) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার সকাল ১০টার দিকে পেকুয়া-বাশঁখালী সড়কের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি একই এলাকার মৃত ছৈয়দ নুরের ছেলে।

পেকুয়া থানার পুলিশ লাশ উদ্ধার করার সাথে সাথে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকেই আবদু রশিদ ও তার মেয়ে উর্মি আক্তারকে গ্রেফতার করেছেন।

পুলিশ ও প্রত্যেক জনগণ জানায়, শুক্রবার সকাল (সাড়ে ৯টার)দিকে বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকার( মৃত ছৈয়দ নুরের ছেলে মোক্তার আহমদ) সড়কের একটি গাছ কেটে নিতে যায়। তিনি গাছ কাটা শুরু করলে একই এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি সড়কের গাছ না কাটার জন্য অনুরোধ করেন। এ সময় দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।

খবর পেয়ে ১০টার দিকে আবদুর রশিদের পক্ষে আরও কয়েকজন গিয়ে এ ঘটনায় যোগ দেয়। এক পর্যায়ে আবদুর রশিদের মেয়ে উর্মি আক্তার গাছ কাটতে যাওয়া মোক্তার আহমদের অন্ডকোষ চেপে ধরলে তিনি ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন। অন্যরা তাকে পেটাতে থাকে। এরপর তিনি গঠনা স্থলে মারা জান।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, সড়কের গাছ কাটা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে উর্মি আক্তার নামে এক নারী মোক্তার আহমদের অন্ডকোষ চেপে ধরায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই উর্মি আক্তার ও তার বাবা আবদুর রশিদকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানিয়েছেন মৃত মোক্তার আহমদ এর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রিপোর্ট,
মোঃসাদ্দাম হোছাইন চ্যানেল কর্ণফুলী পেকুয়া উপজেলা প্রতিনিধি।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com